শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবির বাগজানা দ্বিমুখী উচ্চবিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও এক মহা শিক্ষাবিদের ইন্তেকাল গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতির দাবিতে জাতিসংঘের সামনে প্রতিবাদ ও বিক্ষোভ করেছে জেনোসাইড ৭১ ফাউন্ডেশন গাজীপুরে মানবাধিকার বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা প্রেসক্লাবের আজীবন সম্মাননায় ভূষিত হলেন গুণী সাংবাদিক কাজী শাহাদাত বাবুরহাট ও শাহতলীতে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ব্যাপক গণসংযোগ বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে থানায় অভিযোগ দায়ের! সুপার স্টার ডি এ তায়েব অফিসিয়াল ফ্যান ক্লাবের শতাধিক এতিম ছাত্রদের নিয়ে ইফতার মাহফিল কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন- ভুটানের রাজা খুলনাঢ জোড়া হত্যার মামলার প্রধান আসামীসহ ৩ জন কে গ্রেফতার করেছে র‍্যাব-৬ সুশৃংখলতার অনন্য উদাহরণ শাহরাস্তি প্রেসক্লাব সীতাকুণ্ডে লরির ধাক্কায় পথচারী নিহত পাঁচবিবির বাগজানায় কোরান তেলোয়াত প্রতিযোগিতার মধ্য দিয়ে ট্যালেন্ট অন্নেষন নবীনগরে পুকুরে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু বকশীগঞ্জে শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে শ্রীশ্রীঠাকুর রামকৃষ্ণ দেবের জন্মোৎসব উপলক্ষে সনাতন ধর্ম সভা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মুক্তাগাছায় অগ্রদূত সংস্থার স্প্রে,লিফলেট, সাবান ও মাস্ক বিতরণ – দৈনিক বাংলার

অধিকার ডেক্স / ৫৩৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০, ৫:০৬ অপরাহ্ণ

আজ(২৬শে মার্চ)অগ্রদূত সমাজকল্যাণ পরিষদ এর উদ্যোগে মময়মনসিংহ জেলার মুক্তাগাছা উপজেলার ৮ নং দাওগাঁও ইউনিয়নের বটতলা বাজার, রাঙামাটিয়া বাজার,শুকপাটুলী বাজার,কাঠবাওলা বাজার,রাজাবাড়ি বাজারসহ প্রায় প্রতিটি বাজারে, দোকানে, যানবাহনে জীবাণু নাশক স্প্রে করা হয়।

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া নোভেল করোনা ভাইরাস বিষয়ে জনসচেতনতা তৈরিতে প্রায় এক হাজার লিফলেট, নিম্ন আয়ের মানুষের মাঝে শতাধিক মাস্ক এবং ইউনিয়নের প্রায় প্রতিটি মসজিদে শতাধিক সাবান বিতরণ করা হয়।

আজকের কর্মসূচিতে সংগঠনের কার্যকরী কমিটির সদস্যদের মাঝে মোঃ হাসিব,হাসিবুর রহমান হাসিব,রাছেল সরকার,আর.বি রোমান,তারেক মাহমুদ,শাওন খান,মামুন,ইমন,সাগরসহ আরও অনেকেই উপস্থিত থেকে আজকের কর্মসূচি সফল করেছেন।

অগ্রদূত সমাজকল্যাণ পরিষদ এর সম্মানিত প্রতিষ্ঠাতা ও পরিচালক এম.জে.এইচ নোমান জানান,চীনের উহান প্রদেশ থেকে নোভেল করোনা ভাইরাস উৎপত্তি হয়ে বিশ্বব্যাপী ছড়িয়ে পড়েছে।ইতিমধ্যে বিশ্ব স্বাস্থ্য সংস্থা করোনা ভাইরাসকে মহামারি হিসেবে ঘোষণা করেছে। বিশ্বব্যাপী দিন দিন মানুষের মৃত্যুর সংখ্যা বাড়ছে।অনেক দেশ লকডাউন হয়ে গেছে। এই মহামারি থেকে বাঁচতে নিজেদের সতর্কতা প্রয়োজন। আতঙ্কিত না হয়ে সরকারি নির্দেশনা মেনে চলে সঠিক কর্মকৌশল, পরিকল্পনা গ্রহণ করে নিজেদের সতর্ক থাকতে হবে।সবাই বাড়িতে অবস্থা করে নিজেদের নিরাপত্তা ও পরিবারের নিরাপত্তা নিশ্চিত করুন।

কর্মসূচি সফল করতে সংগঠনের সকল সম্মানিত সদস্যদের ও শুভাকাঙ্ক্ষীদের অসংখ্য ধন্যবাদ জ্ঞাপন করছি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!