বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদপুর নৌ পুলিশের অভিযান, ৬ লাখ টাকার কারেন্ট জাল সহ আটক ২ দাকোপ উপজেলা প্রশাসনের আয়োজনে মাসিক উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথি সংসদ সদস্য ননীগোপাল মন্ডল পাঁচবিবিতে আইডিএ কর্তৃক প্রশিক্ষণের সমাপনী বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি চরমে সালুয়া ইউপির সাবেক চেয়ারম্যান একেএম ফরিদ উদ্দিন খান আর নেই পূবাইলে অটোচালক হত্যার মূলহোতা গ্রেফতার চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন তৃণমূলে ব্যাপক জনপ্রিয় গ্রীষ্মের তাপদাহ ও খড়ায় পুড়ছে কুড়িগ্রামবৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়  বিভিন্ন ইউনিয়নের গণসংযোগ ও সামাজিক অনুষ্ঠানে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের যোগদান ছাগলনাইয়ায় ব্যবসায়ীদের সাথে ইউএনও মতবিনিময় পাঁচবিবির অসুস্থ্য সাংবাদিককে হুইল চেয়ার প্রদান রায়পুর পৌর মেয়রের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন দোয়ারাবাজারে ১১ দিন পর কিশোরী উদ্ধার হলেও মামলা হয়নি চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা কুড়িগ্রাম উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে বিভাগীয় কমিশনের মতবিনিময় সভা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

হাজীগঞ্জে পৌর মেয়রের মাস্ক ও সাবান বিতরন-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৬০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২৩ মার্চ, ২০২০, ৬:৫৪ অপরাহ্ণ

খালেকুজ্জামান শামীম :

হাজীগঞ্জ পৌরসভার উদ্যোগে মেয়র আ স ম মাহবুব উল আলম লিপন এর নেতৃত্বে হাজীগঞ্জ পৌরসভার সকল কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীদের একটি সমন্বিত টিম করোনা প্রতিরোধ ও সচেতনতা বৃদ্ধির লক্ষে হাজীগঞ্জ বাজারে লিফলেট,মাস্ক, সাবান বিতরণ করেন।

এ সময় সকলকে বেশী বেশী হাত ধোয়া, বিদেশ ফেরত দেন বাধ্যতামূলক হোম কোয়ারান্টিনে থাকার পরামর্শ দেন পৌর মেয়র।

সোমবার সকালে হাজীগঞ্জ বাজারের বিশ্বরোড চৌরাস্তা থেকে বাজার প্রদক্ষিণ করে হাজিগঞ্জ পৌর ভবন প্রাঙ্গণে সচেতনতা কার্যক্রম শেষ হয়। মেয়র এই কার্যক্রমে হাজীগঞ্জের রিকশা চালক, যানবাহনের চালক হকার ছিন্নমূল জনগনকে সাহায্যের হাত বাড়াতে সকল বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!