সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সংযুক্ত আরব আমিরাতের দুবাইস্থ বাংলাদেশ কনসুলেট জেনারেল কর্তৃক “বাংলাদেশে বিনিয়োগ সম্ভাবনা ফরিদপুরে উপজেলা নির্বাচন উপলক্ষে ‌ আওয়ামী লীগে র‍্যালী ও সমাবেশ অনুষ্ঠিত নবীনগরে শিক্ষার মানোন্নয়নে আলোচনা সভা অনুষ্ঠিত পূবাইলে হারেজ আলী উচ্চ বিদ্যালয়ে বিদ্যুৎ শাহী সদস্য নির্বাচিত সোহেল চিশতী ফরিদপুর বাসীর সেবায় নিজেকে সর্বদা নিয়োজিত রাখতে চাই(চেয়ারম্যান পদপ্রার্থী শামসুল আলম চৌধুরী) গাছতলা ও বাগাদী দরবার শরীফ জিয়ারত বাগাদী ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ব্যাপক গণসংযোগ মোটর সাইকেল প্রতীক নিয়ে নির্বাচনের মাঠে ফকির মোঃ বেলায়েত হোসেনের পাঁচবিবির লিংকন আপনাদের সহায়তায় সুস্থ্য জীবন চায় ফারজানা সুমির নতুন সিনেমা ‘আতরবিবিলেন’ ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান মজুমদার’র শোডাউন পাঁচবিবিতে মেসি- ট্রাকেরদৌরাত্ব” মেসির আঘাতে পথচারী গুরুতর আহত কুলিয়ারচরে টিকেট কালোবাজারী সদস্য গ্রেফতার বাউয়েটের নতুন ট্রেজারার নিযুক্ত হলেন নবীনগরের সন্তান মোঃ শওকত হুসেন উপজেলা পরিষদ নির্বাচন: চাঁদপুর সদর আশিকাটি ইউনিয়নে ঘোড়া মার্কার সমর্থনে অ্যাড. হুমায়ুন কবির সুমনের ব্যাপক গণসংযোগ চলন্ত ট্রাকে চালকের স্ট্রোক, ধাক্কা দিলেন প্রাইভেটকারকে
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সোনাগাজীতে করোনা সচেতনতা সভাও মেয়র খোকন’র সুরক্ষা সামগ্রী বিতরণ – দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৫৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২৩ মার্চ, ২০২০, ২:৪৩ অপরাহ্ণ

গাজী মোহাম্মদ হানিফ: সোনাগাজী (ফেনী) থেকে:- বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাসের বিস্তার ঠেকাতে, সোনাগাজী পৌরসভার মেয়র এডভোকেট রফিকুল ইসলাম খোকনের উদ্যোগে ২৩শে মার্চ সোমবার বিকেলে পৌরসভার হলরুমে স্থানীয় চিকিৎসক, সাংবাদিক, ব্যবসায়ী, মুক্তিযোদ্ধা, শিক্ষক, রাজনীতিবিদ ও জনপ্রতিনিধি সহ সকল শ্রেণী পেশার প্রতিনিধিদের নিয়ে জনসচেতনতামূলক মতবিনিময় সভা করেন।

সভায় মেয়র এডভোকেট রফিকুল ইসলাম খোকন পৌরসভা সহ সোনাগাজীর সকল জনসাধারণকে করোনা ভাইরাস সম্পর্কে সতর্ক করেন। তিনি সবাইকে সরকারিভাবে দেওয়া সকল প্রকার নির্দেশনা মেনে চলার জন্য অনুরোধ জানান। মেয়র খোকন বিদেশ ফেরত সকল প্রবাসীদের হোম কোয়ারেন্টাইন মেনে চলার অনুরোধ করেন। করোনা ভাইরাসের বিস্তার রোধে বাসাবাড়ি ও শহর পরিস্কার পরিচ্ছন্ন রাখা ও নিজেরা পরিচ্ছন্ন থাকা, জীবাণুমুক্ত সাবান ও হ্যাণ্ডওয়াশ ব্যাবহার করার জন্য বিশেষ অনুরোধ করেন।

মেয়র খোকন সকলকে প্রয়োজনের অতিরিক্ত খাদ্য সামগ্রী ক্রয়বিক্রয় না করতে অনুরোধ জানান। তিনি বলেন- দেশে পর্যাপ্ত খাদ্য সামগ্রী মজুদ রয়েছে, অতিরিক্ত খাদ্য মজুদ করে বাজার অস্থিতিশীল করবেননা। ব্যবসায়ীরা খাদ্য পণ্যের মূল্য বেশী নিলে উপজেলা নির্বাহী অফিসার ও জনপ্রতিনিধিদের জানাবেন।

এরপরে মেয়র এড. রফিকুল ইসলাম খোকন করোনা ভাইরাস থেকে সুরক্ষার জন্য প্রায় সহস্রাধিক জনসাধারণের মাঝে মাস্ক, হ্যান্ড গ্ল্যাবস ও হ্যান্ড স্যানিটাইজার সামগ্রী বিতরণ করেন।

এইসময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. উৎপল দাস, বণিক সমিতির সভাপতি নূর নবী বিএসসি, পৌর আওয়ামীলীগের সভাপতি ইমাম উদ্দিন সেলিম পাটোয়ারী, সাধারণ সম্পাদক আবু তৈয়ব বাবুল, মুক্তিযোদ্ধা আবুল কালাম, পৌর সচিব খান মোহাম্মদ ফারাবি, প্যানেল মেয়র শেখ কলিম উল্যাহ রয়েল, কাউন্সিলর শেখ মামুন, ইমাম উদ্দিন ভূঞা, আইয়ুব খাঁন সহ সকল কাউন্সিলর বৃন্দ, সাংবাদিক, সমাজ সেবক সহ সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!