বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ চাঁদপুর সদরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন মণিরামপুরে ধান খেতে পড়ে ছিলো অজ্ঞাত রক্তাক্ত লাশ নওগাঁর শেরপুরে র‍্যাবের অভিযানে গাঁজাসহ ২জন গ্রেফতার তীব্র তাপদাহে দিনমজুরের মৃত্যু, অসহায় পরিবারটির পাশে জেলা প্রশাসন কুড়িগ্রামে ছাত্রীনিবাসের সামনে অশ্লীল অঙ্গভঙ্গির ভিডিও ধারণ, যুবকের কারাদণ্ড  বিমানবন্দরে বিশ্বের সবচেয়ে ‘বড় টার্মিনাল’ বানাচ্ছে দুবাই লাকসাম কৃষ্ণপুর এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে এক বৃদ্ধকে গ্রেফতার ফরিদপুরে স্বাধীনতা চিকিৎসকদের সম্মেলন অনুষ্ঠিত কুড়িগ্রামে দুপুরের খাবার খেতে আসার পথে সড়কে প্রাণ গেল মাদরাসা ছাত্রের পাঁচবিবিতে আন্তর্জাতিক মহান শ্রমিক দিবস পালিত পথচারী ও তৃষ্ণার্ত মানুষের মাঝে ঠাণ্ডা শরবত বিতরণ পূবাইলে ডাকাতির প্রস্তুতি কালে ৩ ডাকাত গ্রেফতার রাজারহাটে বর্ণাঢ্য আয়োজনে মহান মে দিবস পালিত কুড়িগ্রামে তীব্র তাপদাহে জমিতে ধান কাটতে গিয়ে দিনমজুরের মৃত্যু
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বড়াইগ্রামের আইসোলশনে-১ ও হোম কোয়ারেন্টাইনে-৩২-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৫০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২২ মার্চ, ২০২০, ৪:৫৭ পূর্বাহ্ণ

সুজন কুমার,নাটোর প্রতিনিধি দৈনিক বাংলার অধিকারঃ নাটোরের বড়াইগ্রামের গুণাইহাটি এলাকার একজন (৫০) কে আইইডিসি আরের মাধ্যমে আইসোলেশন সেন্টারে নেয়া হয়েছে। শনিবার বিকেলে বিশেষ ব্যবস্থায় বড়াইগ্রামের নিজবাড়ি থেকে তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে। তিনি ঢাকায় একটি গার্মেন্টসে চাকরী করেন। এছাড়া ১ মার্চ থেকে ২০ মার্চ পর্যন্ত উপজেলায় বিদেশ ফেরৎ ২৩২ জনের মাঝে ৩২ জনকে হোম কোয়া রেন্টাইনে রাখা হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আনোয়ার পারভেজ সাংবাদিকদের বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, করোনা পরিস্থিতিতে ভীত না হয়ে এর মোকাবেলায় নিজেকে সচেতনহতে ও অন্যান্যদের সচেতন করতে হবে। করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকারী নির্দেশ যথাযথভাবে মানতে সকলের প্রতি তিনি অনুরোধ জানান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!