মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১১:২৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেনঃ হাইকোর্ট অভিযোগ এনে সিনেপ্লেক্স থেকে সিনেমা সরিয়ে নিলেন ইকবাল নগর রমনীর সাথে যুক্ত হলেন গৌতম সাহা কমলনগর ও রামগতি ঝুঁকিপূর্ণ কেন্দ্রে অধিক নিরাপত্তা ব্যবস্থা জয়পুরহাটে চাকুরির প্রলোভন দেখিয়ে ২৪ লক্ষ টাকা আত্মসাৎ, দম্পতি গ্রেফতার প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী নাদিয়া নূর (তনু) নির্বাচনী প্রচারণায় গণসংযোগ করছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী আওলাদ আলী রেজা সিলেটে হযরত শাহজালাল (রহ:) এর বার্ষিক ওরস মোবারক উপলক্ষে ‘লাকড়ি তোড়া’ উৎসব সম্পন্ন পাঁচবিবিতে কম্বাইন্ড হারভেস্টার পেলেন ৩জন কৃষক চেয়ারম্যান প্রার্থী ফয়েজ আহম্মেদ স্বপনের মনোনয়নপত্র বৈধ হওয়ায় কচুয়ায় নেতাকর্মীদের উচ্ছ্বাস উপজেলা পরিষদ নির্বাচন রংপুর মেট্রোপলিটন পুলিশের নিরাপত্তা ব্রিফিং হাজীগঞ্জে পৃথক অভিযানে ইয়াবাসহ গ্রেফতার ৩ হাজীগঞ্জে সড়ক দুর্ঘটনায় কেড়ে নিলো বাবা ছেলের প্রাণ ছয় ইউপি চেয়ারম্যান মাঠে নেমে ভোট চাইছেন দোয়াত- কলমে ফরিদপুরে তীব্র দাবদাহে ১৬শত মুরগির মৃত্যু, পথে বসছে তরুণ উদ্যোক্তা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নান্দাইলে করোনা ভাইরাস প্রতিরোধে বিশেষ সভা অনুষ্ঠিত- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৫৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২১ মার্চ, ২০২০, ১২:০১ অপরাহ্ণ

নান্দাইল ময়মনসিংহ প্রতিনিধিঃ
ময়মনসিহের নান্দাইলে শনিবার(২১ মার্চ) করোনা ভাইরাস (কোভিড ১৯) প্রতিরোধে নান্দাইল উপজেলা দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে।
সকাল ১০ টায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আব্দুর রহিম সুজনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় উপজেলার ১৩টি ইউনিয়ন ও ১টি পৌরসভার চেয়ারম্যান ও মেয়র ১১৭ টি ওয়ার্ডের মেম্বার সংরক্ষিত আসনের মহিলা মেম্বার ও পৌরসভার কাউন্সিলরা উপস্থিত ছিলেন।
সভার শুরুতে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা এডমিনিস্ট্রেটর (ইউ এইচ এ) ডা. ইকবাল আহম্মেদ নাসের করোনা প্রতিরোধে প্রবাসীদের অবস্থানগত বর্তমান অবস্থা ও করোনা পরিস্থিতি সম্পর্কে অবহিত করেন।
পরে ১১ টায় উপজেলা পরিষদের কনফারেন্স রুমে জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভাপতি জেলা প্রশাসকের সাথে এক ভিডিও কনফারেন্স এ যোগ দেন। সে সময় উপজেলা নির্বাহী অফিসার জানান এ উপজেলায় ৫১ জন হোম কোয়ারেন্টাইনে আছেন।

ইতিমধ্যে নান্দাইল উপজেলায় ১শত ৮৮ জন প্রবাসী এসেছেন। তাদের মধ্যে ১ শত ১২ জনকে চিহ্নিত করা হয়েছে। নান্দাইলে বিভিন্ন জনসমাবেশসহ, বিভিন্ন জনবহুল ধর্মীয় অনুষ্ঠান, কোচিংসেন্টার বন্ধ করে দেয়া হয়েছে। হাসপতালে ৫ শয্যার আইসোলেশন এবং স্থানীয় সমূর্ত্ত জাহান মহিলা কলেজে অস্থায়ী কোয়ারেন্টাইন সেন্টার প্রস্তুত রাখা হয়েছে।

ভিডিও কনফারেন্স শেষে প্রবাসী অথবা এলাকায় নতুন কারো আসা ও করোনা ভাইরাস সংক্রান্ত তথ্য সংগ্রহ ও প্রদানের জন্য চেয়ারম্যান ও মেম্বারদের নিয়ে সরকারের কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক বিভিন্ন ওয়ার্ড ভিত্তিক কমিটি গঠন করা হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!