মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
জয়পুরহাটে চাকুরির প্রলোভন দেখিয়ে ২৪ লক্ষ টাকা আত্মসাৎ, দম্পতি গ্রেফতার প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী নাদিয়া নূর (তনু) নির্বাচনী প্রচারণায় গণসংযোগ করছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী আওলাদ আলী রেজা সিলেটে হযরত শাহজালাল (রহ:) এর বার্ষিক ওরস মোবারক উপলক্ষে ‘লাকড়ি তোড়া’ উৎসব সম্পন্ন পাঁচবিবিতে কম্বাইন্ড হারভেস্টার পেলেন ৩জন কৃষক চেয়ারম্যান প্রার্থী ফয়েজ আহম্মেদ স্বপনের মনোনয়নপত্র বৈধ হওয়ায় কচুয়ায় নেতাকর্মীদের উচ্ছ্বাস উপজেলা পরিষদ নির্বাচন রংপুর মেট্রোপলিটন পুলিশের নিরাপত্তা ব্রিফিং হাজীগঞ্জে পৃথক অভিযানে ইয়াবাসহ গ্রেফতার ৩ হাজীগঞ্জে সড়ক দুর্ঘটনায় কেড়ে নিলো বাবা ছেলের প্রাণ ছয় ইউপি চেয়ারম্যান মাঠে নেমে ভোট চাইছেন দোয়াত- কলমে ফরিদপুরে তীব্র দাবদাহে ১৬শত মুরগির মৃত্যু, পথে বসছে তরুণ উদ্যোক্তা ফিলিস্তিনিকে স্বাধীন রাষ্ট্রের মর্যাদা স্থাপনের পক্ষে ফরিদপুর জেলা ছাত্রলীগের পদয়াত্রা ও ছাত্রসমাবেশ অনুষ্ঠিত অভিন্ন সার্ভিস বিধি ও বৈষম্য দূরীকরণের দাবিতে বকশীগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন পাঁচবিবিতে তীব্র তাপদাহের প্রকোপ ও ধুলাবালি থেকে বাঁচতে রাস্তায় পানি আগুনে পুড়ে যাওয়া ১০টি বসতঘরের পরিবারকে দেখতে যান উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী আওলাদ আলী রেজা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

দিনাজপুরের সাংবাদিক ডোফুরা’র পিতার ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে দো’য়া মাহ্ফিল অনুষ্ঠিত-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৯৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২১ মার্চ, ২০২০, ৭:২৪ পূর্বাহ্ণ

মো. মিজানুর রহমান (ডোফুরা), স্টাফ রিপোর্টার, দিনাজপুর ।।

দিনাজপুর শহরের চাউলিয়াপট্টিস্হ নিজ বাসভবনে জাতীয় পত্রিকা দৈনিক গণজাগরণের স্টাফ রিপোর্টার মো. মিজানুর রহমান (ডোফুরা), মোঃ মাজিদুর রহমান (দুলাল) ও মোঃ মমিনুর রহমান (মমিন) ‌এর পিতা মরহুম আব্দুর রহমান এর ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে পারিবারিকভাবে আয়োজন করা হয় দো’য়া ও মিলাদ মাহ্ফিল।

২০ মার্চ, ২০২০ শুক্রবার অনুষ্ঠিত মিলাদ মাহ্ফিলে অংশগ্রহণ করেন আত্নীয়-স্বজন, প্রতিবেশীসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মরহুম আব্দুর রহমান ১৯৩২ সালের ৮ জুন (জাতীয় পরিচয় পত্র অনুযায়ী) দিনাজপুর বিরল উপজেলার মোখলেশপুর (জয়হার) গ্রামের এক সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন। পিতা-মরহুম কালু মোহাম্মদ, মাতা-মরহুম কিলমন নেছা। তিনি ৪ পুত্র ও ৫ কন্যার জনক ছিলেন।

উল্লেখ্য যে, ২১ মার্চ, ২০১৮ বুধবার সকাল ৭ টায় মরহুম আব্দুর রহমান দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিউরোলজী ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, পুত্র-কন্যা, আত্নীয়-স্বজন, বন্ধু -বান্ধবসহ অসংখ্য গুণগ্রাহী ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।

পরিবারের পক্ষ থেকে অনুরোধ জানিয়েছেন-মরহুমের ২য় মৃত্যুবার্ষিকীতে সবাই দো’য়া করবেন। আল্লাহ্ যেনো উনাকে জান্নাতবাসী করেন।

সাংবাদিক ডোফুরাঃ
০১৭৪০ ৮১৯২০৮
০১৯৭০ ৮১৯২০৮


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!