রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় চালক নিহত নবীনগরে বিদ্যালয়ের ছাদ ধসে ২ জন শিক্ষক আহত বিনাজুরী নবীন স্কুল এণ্ড কলেজের এস.এস.সি-১৯৯৬ ব্যাচের পুনর্মিলনী অনুষ্ঠান ২৪ মে পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

করোনা ভাইরাসের কারণে এনজিওগুলো বন্ধের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেছেন প্রবাসীরা-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৯৯০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২১ মার্চ, ২০২০, ৫:২৪ পূর্বাহ্ণ

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কে বিনীতভাবে অনুরোধ করছি, জনসার্থে অন্তত ২/৩ মাসের জন্য NGO কিস্তি বন্ধ করার ব্যবস্হা করুন।

অন্যথায় যারা এ-ই টাকা গুলো কিস্তি নিয়েছে এদের মধ্যে থেকে বেশির ভাগই প্রবাসী এ-ই ভাইরাস সংক্রমণের জন্য বিদেশে অনেক কোম্পানি গুলো বন্ধ হয়ে গেছে। অনেকেই তাদের চাকুরী হারিয়েছেন ঘরে বসে আছেন। এই এনজিও-র টাকা পরিশোধ করার মতো অবস্থা এখন নেই।

এদিকে বেশ কিছু দেশের প্রবাসীরা কাজ করতে পারছেনা এবং করোনা ভাইরাসের কারনে সারা পৃথিবী জুড়ে আতংকিত। এদিকে এনজিওর কর্মীদের ও নিরাপত্তা নেই যে কোন কারনেও ছড়াতে পারে ভাইরাস মাঠে কাজ করা NGO এর কর্মচারীদের। তাই জনসচেতনার জন্য এনজিও কিস্তি বন্ধ করা হোক।

এদিকে কিস্তি পরিশোধ করতে পারছেন না অনেক পরিবার বিষেশ করে গরীব খেটে খাওয়া মানুষ গুলো।

সরজমিন হন্তদন্ত করে দেখা যায় পরিবার পরিজনের অবস্থা করোনার ভাইরাস এর কারনে আতংকিত এর মধ্যে কিস্তি পরিশোধে দিশেহারা অবস্থায় মানুষ। এই পরিস্থিতিতে এনজিও গুলো বন্ধ করা হোক

কর্মস্থলে যাওয়া বন্ধ করে দিয়েছে অনেক পরিবারে সদস্যরা এদিকে করোনা আতঙ্কে নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম বাড়িয়ে দিয়েছে তাই সকলের একই দাবি সকল এনজিও গুলো ইতিমধ্যেই বন্ধ করে দেওয়ার জন্য বাংলাদেশ সরকারের কাছে দাবি করেছেন ঋণ গ্রহীতারা।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!