রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে মেসি- ট্রাকেরদৌরাত্ব” মেসির আঘাতে পথচারী গুরুতর আহত কুলিয়ারচরে টিকেট কালোবাজারী সদস্য গ্রেফতার বাউয়েটের নতুন ট্রেজারার নিযুক্ত হলেন নবীনগরের সন্তান মোঃ শওকত হুসেন উপজেলা পরিষদ নির্বাচন: চাঁদপুর সদর আশিকাটি ইউনিয়নে ঘোড়া মার্কার সমর্থনে অ্যাড. হুমায়ুন কবির সুমনের ব্যাপক গণসংযোগ চলন্ত ট্রাকে চালকের স্ট্রোক, ধাক্কা দিলেন প্রাইভেটকারকে সীতাকুণ্ডে সৈয়দপুর টাওয়ারে আগুন, আহত ৬ কালীগঞ্জে ভাইসচেয়ারম্যান প্রার্থীকে প্রচারণায় বাধা প্রদানের অভিযোগ ফরিদপুরে জমে উঠেছে উপজেলা পরিষদের নির্বাচনের প্রচারণা রেড ক্রিসেন্ট সোসাইটির নবনির্বাচিত ভাইস-চেয়ারম্যান হেলাল চৌধুরীকে কিশোরগঞ্জে সংবর্ধনা শ্রীনগর বাজার আহবায়ক কমিটির উদ্যোগে তৃষ্ণার্তদের শরবত পান পাঁচবিবি – শালপাড়া সড়কের মরা গাছ এখন মরণ ফাঁদ সাভারের সড়কে অটোরিকশার দাপটে ভোগান্তিতে জনজীবন সিরাজদিখানে জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালন কালী পূজা উপলক্ষে অসহায় দরিদ্র পরিবারের স্কুল পড়ুয়া দের পাশে বিশিষ্ট সমাজসেবী অমল কর্মকার পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার প্রচারনায় ব্যাপক সাড়া
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ায় ৪ ব্যবসায়ী ও ২ প্রবাসীকে জরিমানা

অধিকার ডেক্স / ৩৩৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২০ মার্চ, ২০২০, ১২:০৬ অপরাহ্ণ

মোঃ মাসুদ রানা,কচুয়াঃ
চাঁদপুরের কচুয়ায় করোনা ভাইরাস কে পূজিঁ করে দ্রব্যমূল্য বৃদ্ধি নিয়ন্ত্রণে বাজার মনিটরিংয়ে ভ্রাম্যমান আদালত শুক্রবার অভিযান চালায়। এ সময় দ্রব্যমূল্য বৃদ্ধি ও সঠিক মূল্য তালিকা না থাকার দায়ে কচুয়া বাজারে ৪ দোকানে ২৫ হাজার টাকা ও প্রবাস থেকে এসে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে না থাকায় ২ প্রবাসীকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
জরিমানা দেয়া ব্যক্তিরা হচ্ছেন, কচুয়া বাজারের পেয়াজ ব্যবসায়ী ওমর ফারুক ১০ হাজার, চাউল ব্যবসায়ী আব্দুর সাত্তার ৫ হাজার, রেনু মিয়া ৫ হাজার, মুদি দোকানদার সামছুল হক ৫ হাজার ও প্রবাস থেকে দেশে এসে প্রকাশ্য এলাকায় ঘুরাফেরা করায় মাছিমপুর গ্রামের গৌতম দাসকে ২০ হাজার ও একই উপজেলার বরইগাঁও গ্রামের মো. নজরুল ইসলামকে ১০ হাজার টাকাসহ মোট ৫৫ হাজার টাকা জরিমানা করেন, উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দীপায়ন দাস শুভ।

ছবি: কচুয়া বাজারে দ্রব্যমূল্য বৃদ্ধি নিয়ন্ত্রণে বাজার মনিটরিংয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করছেন, উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দীপায়ন দাস শুভ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!