রবিবার, ০৫ মে ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান মজুমদার’র শোডাউন পাঁচবিবিতে মেসি- ট্রাকেরদৌরাত্ব” মেসির আঘাতে পথচারী গুরুতর আহত কুলিয়ারচরে টিকেট কালোবাজারী সদস্য গ্রেফতার বাউয়েটের নতুন ট্রেজারার নিযুক্ত হলেন নবীনগরের সন্তান মোঃ শওকত হুসেন উপজেলা পরিষদ নির্বাচন: চাঁদপুর সদর আশিকাটি ইউনিয়নে ঘোড়া মার্কার সমর্থনে অ্যাড. হুমায়ুন কবির সুমনের ব্যাপক গণসংযোগ চলন্ত ট্রাকে চালকের স্ট্রোক, ধাক্কা দিলেন প্রাইভেটকারকে সীতাকুণ্ডে সৈয়দপুর টাওয়ারে আগুন, আহত ৬ কালীগঞ্জে ভাইসচেয়ারম্যান প্রার্থীকে প্রচারণায় বাধা প্রদানের অভিযোগ ফরিদপুরে জমে উঠেছে উপজেলা পরিষদের নির্বাচনের প্রচারণা রেড ক্রিসেন্ট সোসাইটির নবনির্বাচিত ভাইস-চেয়ারম্যান হেলাল চৌধুরীকে কিশোরগঞ্জে সংবর্ধনা শ্রীনগর বাজার আহবায়ক কমিটির উদ্যোগে তৃষ্ণার্তদের শরবত পান পাঁচবিবি – শালপাড়া সড়কের মরা গাছ এখন মরণ ফাঁদ সাভারের সড়কে অটোরিকশার দাপটে ভোগান্তিতে জনজীবন সিরাজদিখানে জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালন কালী পূজা উপলক্ষে অসহায় দরিদ্র পরিবারের স্কুল পড়ুয়া দের পাশে বিশিষ্ট সমাজসেবী অমল কর্মকার
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ইঞ্জি.জসিম উদ্দীনের উদ্যোগে করোনা থেকে রক্ষা পেতে কচুয়ার মসজিদে দোয়া ও মুনাজাত- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৪৪৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২০ মার্চ, ২০২০, ৪:৫৪ অপরাহ্ণ

মোঃ মাসুদ রানা,কচুয়াঃ
চাঁদপুরের কচুয়া উপজেলার ২নং পাথৈর ইউনিয়নের মালিগাঁও গ্রামের কৃতি সন্তান,জাপান আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক ইঞ্জিনিয়ার মো: জসিম উদ্দীন প্রধানের ব্যক্তি উদ্যোগে বিভিন্ন মসজিদে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল করা হয়েছে। ২০ মার্চ শুক্রবার বাদ মাগরিব চাঁদপুরের কচুয়া উপজেলার বড়দৈল খান বাড়ি জামে মসজিদে ঘাতক মরণব্যাধি করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে বিশেষ দোয়া ও মুনাজাত পরিচালনা করা হয়। এসময় বিশেষ তা’লিম শেষে করোনা ভাইরাস থেকে বাংলাদেশ ও সারা বিশ্বের মুসলমানদের হেফাজত করতে মহান আল্লাহর নিকট প্রার্থনা ও আল্লাহর অশেষ রহমত কামনা করা হয়।
ইঞ্জিনিয়ার মো: জসিম উদ্দীন প্রধান টেলি কনফারেন্সে মুসল্লিদের উদ্দেশ্যে বলেন, করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে সবাইকে সচেতন হতে হবে এবং আল্লাহর উপর ভরসা রেখে নিয়ম মেনে চলতে হবে। প্রতিদিন ৫ওয়াক্ত নামাজ পড়ে মহান আল্লাহর কাছে প্রার্থনা করতে হবে। তাহলেই এ মহামারি বিপদ থেকে আমরা রক্ষা পেতে পারি।
এসময় বড়দৈল খান বাড়ী জামে মসজিদের পরিচালনায় কমিটির সভাপতি মো.সিরাজুল ইসলাম খান, সাধারন সম্পাদক মো. মুজিবুল হক খান, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মো. নাছিম খান, মো. জাহাঙ্গীর হোসেন,নাছিম উদ্দিন খান,মনির খান, তাফাজ্জল হোসেন খান, মো. আবু সালেহ, মনু মিয়াসহ এলাকার মুসিল্লিগন উপস্থিত ছিলেন। মোনাজাত পরিচালনা করেন ওই মসজিদের খতিব মাওলানা গোলাম রাব্বানী।
একই দিনে কচুয়ার কৃতি সন্তান ইঞ্জিনিয়ার মো: জসিম উদ্দীন প্রধানের সার্বিক সহযোগিতায় ঢাকার দক্ষিন বনশ্রী জামে মসজিদে দেশবাসী ও বিশ্ববাসীকে করোনা ভাইরাস থেকে আল্লাহ তা’লা হেফাজত করার জন্য দোয়া ও মিলান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কচুয়া: কচুয়ার বড়দৈল খানবাড়ী জামে মসজিদে ইঞ্জিনিয়ার মো: জসিম উদ্দীনের উদ্যোগে করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে দোয়া মোনাজাতরত মুসল্লিগন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!