শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:২৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
সুনামগঞ্জের ছাতকে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭, ভাইস চেয়ারম্যান পদে ৯ এবং মহিলা ভাইস চেয়ারম্যান ১ নদীর ঘাটে অসুস্থতা নিয়ে কাতরাচ্ছিল স্কুল ছাত্রী, স্পিড বোর্ডে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করলো ডিসি ফরিদগঞ্জে ‘ফারিসা’র কমিটি গঠন দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ ফরিদগঞ্জে চেয়ারম্যান পদে ৫, ভাইস চেয়ারম্যান দুই পদে ৭জনের মনোনয়ন দাখিল পাঁচবিবিতে এক বর্গাচাষীর কলা গাছ উপরে ফেলার অভিযোগ আমি সবসময় জনগনের পাশে থাকবো, আমাকে সহযোগিতা করুন …. ওমর ফারুক রুমি ‘চলচ্চিত্র শিল্পে সমস্যা ও উত্তরণের উপায়’ শীর্ষক গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত মতলব উত্তর থানার ওসি ও এস আই হানিফকে প্রত্যাহারের নির্দেশ শাহরাস্তিতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী তোফায়েল আহমেদ ইরানের মতবিনিময় ফরিদপুরে মাটি কাটার অপরাধে বেকু জব্দ সহ আটক ২ প্রজাপতি মার্কা প্রতীক পেয়েছেন সাভার উপজেলা পরিষদ নিবার্চনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নাদিয়া নূর (তনু) বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ চাঁদপুর সদরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছাগলনাইয়ায় প্রানঘাতি করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতামুলক মতবিনিময় ও আলোচন সভা অনুষ্ঠিত- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৯৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ১৯ মার্চ, ২০২০, ১:৪৬ অপরাহ্ণ

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ
করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতামুলক বৃদ্ধির লক্ষ্য এক মতবিনিয় ও আলোচনা সভার আয়োজন করেছে ছাগলনাইয়া উপজেলা প্রসাশন। বৃহস্পতিবার (১৯ মার্চ) দুপুর ১২ টায় উপজেলা পরিষদ হল রুমে উক্ত মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া তাহের’র সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ’র চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ’র সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন পৌরসভার মেয়র ও পৌর আ’লীগের সভাপতি এম.মোস্তফা, উপজেলা পরিষদ’র ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি এনামুল হক মজুমদার, মহিলা ভাইস চেয়ারম্যান বিবি জুলেখা আক্তার শিল্পী, ছাগলনাইয়া থানা অফিসার ইনচার্জ মেজবাহ উদ্দিন আহমেদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ শিহাব উদ্দিন রানা, উপজেলা জাসদ সভাপতি আবদুল হাই (মেম্বার), পাঠানগড় ইউপি চেয়ারম্যান রফিকুল হায়দার চৌধুরী, মহামায়া ইউপি চেয়ারম্যান গরীবশাহ হোসেন বাদশা চৌধুরী, রাধানগর ইউপি চেয়ারম্যান রবিউল হক মাহবুব, বিআরডিবি চেয়ারম্যান মুজিবুর রহমান মুজিব সহ উপজেলা সকল ইউনিয়ন’র ইউপি সদস্য, সাংবাদিক, মুক্তিযোদ্ধা, সুশীল সমাজ, গ্রাম পুলিশ সহ আরো অনেকে।
মতবিনিময় ও আলোচনা সভার প্রধান অতিথি মেজবাউল হায়দার চৌধুরী সোহেল বলেন, সকল পার্ক বিনোদন কেন্দ্র, ওয়াজ মাহফিল, হরিনাম সংকীর্তন, বিবাহ, জন্মদিনের অনুষ্ঠান বা যে কোন জমায়েত, গনজমায়েত, কোচিং সেন্টারসহ সব ধরনের উৎসব করোনা ভাইরাস পরিস্থিতি স্বাভাবিক হওয়ার আগ পর্যন্ত অনির্দিষ্ট কালের জন্য বন্ধ থাকবে। নির্দেশ অমান্যকারিকে কঠোরভাবে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলে হুঁশিয়ারি উচ্চারন করেন।

প্রানঘাতি করোনা ভাইরাস সম্পর্কে মতবিনিময় ও আলোচনা সভার সভাপতি উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া তাহের বলেন, সম্প্রতি যারা প্রবাস থেকে এসেছে তাঁদের সাথে সুন্দর ব্যবহারের মাধ্যমে নিকটস্থ স্বাস্থ্য কমপ্লেক্স, উপজেলা প্রসাশন, পুলিশ প্রসাশন’র সাথে যোগাযোগ করার আহবান জানান. কেউ হাঁচি কাশি সর্দিজরে আক্রান্ত হলে মসজিদ, মন্দির বা ধর্মীয় উপসানলয় না গিয়ে নিজ নিজ বাড়িতে প্রার্থনা করার অনুরোধ জানান। তিনি (সাজিয়া তাহের) আরো বলেন উপজেলাধীন সকল বাজার প্রয়োজনীয় জিনিষ অধিক মালামাল ক্রয় বিক্রয় করলে তাদের বিরুদ্ধে কঠোর ভাবে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। উল্লেখ্যঃ ছাগলনাইয়া উপজেলাকে প্রানঘাতি করোনা ভাইরাস মুক্ত করতে ও সম্প্রতি আসা প্রবাসীদের নজরদারি রাখতে তথ্য দেওয়ার আলোকে উপজেলাধীন সকল ইউপি চেয়ারম্যান, সদস্য ও জনপ্রতিনিধিদেরকে নিয়ে কমিটি গঠন করা হয়, উক্ত কমিটি ইউনিয়ন ভিত্তিক পরবর্তী উপজেলা প্রসাশন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভিত্তিক অবহিত করার জন্য এই কমিটি’র মূল উদ্দেশ্য।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!