বুধবার, ০১ মে ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
রাজারহাটে বর্ণাঢ্য আয়োজনে মহান মে দিবস পালিত কুড়িগ্রামে তীব্র তাপদাহে জমিতে ধান কাটতে গিয়ে দিনমজুরের মৃত্যু পূবাইলে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত অবশেষে আটক হলো কালীগঞ্জের ৯ মামলার আসামী সেলিম মেম্বারসহ ৬ মামলার আসামী অর্ণব মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানিয়েছে যুবলীগের নেতা সবুজ মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানিয়েছে তাঁতীলীগের নেতা সাঈদ মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানিয়েছে তাঁতীলীগের নেতা সজিব সীতাকুণ্ডে অনুমোদন না নিয়ে বিষাক্ত কেমিক্যাল দিয়ে সবান তৈরী করায় জরিমানাসহ আটক ১ দাকোপের বাজুয়া চুনকুড়ি দাস পাড়ায় পরকিয়ার জের ধরে মানসম্নান এড়াতে গৃহবধুর অকাল মৃত্যু রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ’কে সুরক্ষিত রাখতে সাংবাদিক সমাজের ঐক্যবদ্ধ হওয়া সময়ের দাবি পাঁচবিবিতে তৃষ্ণার্থদের শরবত পান করালেন মানবিক কন্যা শিখা মহান মে দিবস উপলক্ষ্যে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিশিষ্ট শিল্পপতি আইয়ুব আলী ফাহিম ৭ জানুয়ারি অনেক অপকর্ম করেছি, উপজেলা নির্বাচনে করব না: আ. লীগ নেতা পাঁচবিবিতে গাছের ডাল পড়ে পথচারীর মৃত্যু।। রাজারহাট উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনু্ষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

চরলামছিতে বসত বাড়ীর পাশে মরা মুরগী ও বর্জ্য ফেলে পরিবেশ নষ্ট করছে সচিব মিলন- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৪৮১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ১৮ মার্চ, ২০২০, ৪:৫৮ অপরাহ্ণ

সোনাগাজী প্রতিনিধি:-
সোনাগাজীর চরলামছি গ্রামে কমাণ্ডার বাজারের দক্ষিণ পাশের খালে মিজানুর রহমান মিলন (প্রকাশ সচিব মিলন) নামে এক যুবলীগ কর্মী তার পোল্ট্রি ফার্মের মৃত মুরগী ও পোল্ট্রির বিষাক্ত বর্জ্য খালে ফেলায় পরিবেশ ও জীববৈচিত্র বিপন্ন হচ্ছে, খালের পানি থেকে পঁচা মুরগীর তীব্র দুর্গন্ধে পাশ্ববর্তী বাড়ী ঘরের মানুষের টিকে থাকা দায়। বাচ্চাদের পড়ালেখা করতে অসুবিধা হচ্ছে।

চরলামছি গ্রামের জনৈক নশামিয়া তার ঘরের পাশের খালে পোল্ট্রি বর্জ্য ফেলায় স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ কে অবহিত করেও কোন প্রতিকার না পাননি। অবশেষে তিনি বাধ্য হয়ে সোনাগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর চরলামছি গ্রামের নুরুল ইসলামের ছেলে নুরুল আলম ও মৃত তাজুল ইসলামের ছেলে মিজানুর রহমান মিলনের (প্রকাশ সচিব মিলন) নামে অভিযোগ দায়ের করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয়রা জানায়, সচিব মিলন ও তার ভাই পোল্ট্রি ফার্ম মালিক সফিউল্লাহ্ প্রভাবশালী হওয়ায় স্থানীয়রা ভয়ে তাদের কিছু বলেননা। তারা এলাকার পরিবেশ ও জীব বৈচিত্র্য রক্ষায়, এবং তাদের সুস্থ পরিবেশে বসবাসের সুযোগ করে দিতে পোল্ট্রি মালিক নুরুল আলম, মিলন ও সফিউল্লাহ্ বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিতে জোর দাবি জানান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!