শনিবার, ১৮ মে ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

হাজীগঞ্জ প্রেসক্লাবের মজিব শত বার্ষিকী পালিত- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৪৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১৭ মার্চ, ২০২০, ২:৫০ অপরাহ্ণ

হাজীগঞ্জ থেকে প্রতিনিধি :

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে চাঁদপুরের হাজীগঞ্জ প্রেসক্লাব ও প্রিয় চাঁদপুর ডটকম’র উদ্যোগে কেক কেটে মজিব শত বর্ষ উদ্য়াপন করা হয়। (১৭ মার্চ) সকাল সাড়ে ১১টায় হাজীগঞ্জ বাজারস্থ গাউছিয়া হাইওয়ে চাইনিজ রেষ্টুরেন্টে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. কামাল হোসেন এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক এনায়েত মজুমদার এর পরিচালনায় এবং প্রিয় চাঁদপুর ডটকম’র এর সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ থানার ওসি মো. আলমগীর হোসেন রনি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কচুয়া উপজেলার ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট মো. হেলাল উদ্দিন, হাজীগঞ্জ উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক জহিরুল ইসলাম মামুন।

এ ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ প্রেসক্লাবের কার্যকরি পরিষদের পরবর্তী মেয়াদের সভাপতি খালেকুজ্জামান শামীম, মহিউদ্দিন আল আজাদ, গাজী সালাউদ্দিন, যুগ্ম সম্পাদক মুনছুর আহমেদ বিপ্লব, সাংগঠনিক সম্পাদক এসএম মিরাজ মুন্সী, অর্থ সম্পাদক পাপ্পু মাহমুদ, দপ্তর সম্পাদক জহিরুল ইসলাম জয়, সাহিত্য ও ক্রীড়া সম্পাদক এম মঞ্জুর আলম পাটওয়ারী, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সুজন দাস, ত্রান ও দুর্যোগ সম্পাদক গাজী মহিউদ্দিন,

সাজসজ্জা ও আপ্যায়ন সম্পাদক তাহের মেজবাহ, কার্যকরি সদস্য হাছান মাহমুদ, কবির আহমেদ, আলমগীর কবির, সাইফুল ইসলাম, জাকির হোসেন লিটন, সাংবাদিক মেহেদী হাছান, প্রিয় চাঁদপুর ডটকম’র প্রধান সম্পাদক মো. মজিবুর রহমানসহ বিভিন্নস্তরের সাংবাদিক ও প্রিন্ট মিডিয়ার নেতৃবৃন্দগণ উপস্থিত ছিলেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!