রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:২৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
প্রচার শুরু হলো ধারাবাহিক ‘রসের হাঁড়ি বাড়াবাড়ি’ ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় বৃষ্টির জন্য ইসতিসকা’র নামাজ আদায় মতলব উত্তরে বলাইরকান্দি গ্রামে রাস্তা বন্ধ করে ঘর নির্মাণ ফরিদগঞ্জে তা’লীমুল কুরআন নূরানী মাদ্রাসার মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী। মীরসরাই উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ বকশীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা আফসার আলীকে সভাপতি, জিএম ফাতিউল হাফিজ বাবুকে সাধারণ সম্পাদক করে সুজনের কমিটি গঠন উপজেলা পরিষদ নির্বাচন: চাঁদপুর সদর ভোটের মাঠ চষে বেড়াচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন ফরিদপুরে তীব্র দাবদাহে অসহায় মানুষের পাশে জেলা প্রশাসক লক্ষ্মীপুরে হাইকোর্টের নিষেধাজ্ঞা অমান্য করেন ভূমি জবরদখলে করেন আব্দুর রহমান নান্দাইল ডায়াবেটিক সমিতির ৪র্থ বার্ষিক সাধারণ সভা ও কাউন্সিল সম্পন্ন সীতাকুণ্ডে পুলিশের অভিযানে ৪টি সিএনজি উদ্ধার, গ্রেপ্তার এক মীরসরাই উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ চাঁদপুর জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক কাজী নাসিমের নেতৃত্বে বৃক্ষরোপণ টিআইসিতে বাগীশ্বরী সংগীতালয়ের বর্ষপূর্তিতে আলোচনা সভা ও মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কমলনগর উপজেলা প্রশাসনের পরিচ্ছন্নতা অভিযান-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩১৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১৭ মার্চ, ২০২০, ৫:৫২ পূর্বাহ্ণ

সিরাজুল ইসলাম লক্ষ্মীপুর
পরিচ্ছন্ন গ্রাম,পরিচ্ছন্ন শহর” প্রতিপাদ্যকে সামনে রেখে মাননীয় প্রধানমন্ত্রীর নিদের্শনা বাস্তবায়ন এবং মুজিব বর্ষ উদযাপন উপলক্ষে লক্ষ্মীপুর কমলনগররে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান অনুষ্ঠিত হয়েছে।
১৬ই মার্চ সোমবার কমলনগর উপজেলা প্রশাসনের উদ্যোগে পরিষদ ক্যাম্পাসে এই কর্মসূচী পালন করা হয়। পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযানের নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মোবারক হোসেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহম্মদ বাপ্পী, ভাইস চেয়ারম্যান ওমর ফারুক সাগর।

এ সময় আরও উপস্থিত ছিলেন, কৃষি কর্মকর্তা রকিবুল ইসলাম, মৎস্য কর্মকর্তা আঃ কুদ্দুছ, জনস্বাস্থ্য প্রকৌশলী পানেদা আক্তার, আনসার ও ভিড়িপি কর্মকর্তা মোঃ নিজাম উদ্দিন প্রমুখ ।

পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান কালে উপজেলা ক্যাম্পাসে পড়ে থাকা সকল ময়লা-আবর্জনা তুলে নির্দিষ্ট স্থানে রাখা হয়। এর ফলে উপজেলা চত্বরে স্বাস্থ্য সম্মত পরিবেশ বিরাজ করছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!