শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৪০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কালী পূজা উপলক্ষে অসহায় দরিদ্র পরিবারের স্কুল পড়ুয়া দের পাশে বিশিষ্ট সমাজসেবী অমল কর্মকার পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার প্রচারনায় ব্যাপক সাড়া পুলিশ কর্মকর্তা সুদীপ কুমার গোপের জন্মদিন আজ সুনামগঞ্জের ছাতকে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭, ভাইস চেয়ারম্যান পদে ৯ এবং মহিলা ভাইস চেয়ারম্যান ১ নদীর ঘাটে অসুস্থতা নিয়ে কাতরাচ্ছিল স্কুল ছাত্রী, স্পিড বোর্ডে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করলো ডিসি ফরিদগঞ্জে ‘ফারিসা’র কমিটি গঠন দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ ফরিদগঞ্জে চেয়ারম্যান পদে ৫, ভাইস চেয়ারম্যান দুই পদে ৭জনের মনোনয়ন দাখিল পাঁচবিবিতে এক বর্গাচাষীর কলা গাছ উপরে ফেলার অভিযোগ আমি সবসময় জনগনের পাশে থাকবো, আমাকে সহযোগিতা করুন …. ওমর ফারুক রুমি ‘চলচ্চিত্র শিল্পে সমস্যা ও উত্তরণের উপায়’ শীর্ষক গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত মতলব উত্তর থানার ওসি ও এস আই হানিফকে প্রত্যাহারের নির্দেশ শাহরাস্তিতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী তোফায়েল আহমেদ ইরানের মতবিনিময় ফরিদপুরে মাটি কাটার অপরাধে বেকু জব্দ সহ আটক ২
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ায় ‘ওয়ান জিরো জিরো’ কর্মসূচির ব্যতিক্রমী উদ্বোধন- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৮১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১৭ মার্চ, ২০২০, ৪:৫৮ অপরাহ্ণ

মোঃ মাসুদ রানা,কচুয়াঃ
হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে কচুয়ায় ‘ওয়ান জিরো জিরো’ ব্যতিক্রমী কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষ্যে মঙ্গলবার বিকালে কচুয়া পৌরসভাধীন ১৩৩নং কড়ইয়া উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে স্থানীয় শতাধিক হতদরিদ্রদের মাঝে চাল,ডাল ও করোনা থেকে রক্ষা পেতে প্রসাধনী সামগ্রী বিতরণ করা হয়েছে।
কচুয়া বাজার পরিচালনা কমিটির সভাপতি জাকির হোসেন বাটা’র সভাপতিত্বে ও কচুয়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক জিসান আহমেদ নান্নুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কচুয়া প্রেসক্লাবের সভাপতি রাকিবুল হাসান।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, অনুষ্ঠানের অন্যতম আয়েজক ও উদ্যোক্তা,বিসমিল্লাহ স্টোরের পরিচালক ও কচুয়া বাজার ব্যবসায়ী সমিতির সাংগঠনিক আবুল কালাম আজাদ।
বক্তব্য রাখেন,কচুয়া প্রাথমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক মো: কামাল হোসেন, কচুয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল হোসেন,সিনিয়র সহ-সভাপতি আতাউল করিম,সহ-সভাপতি মানিক ভৌমিক,সাবেক কাউন্সিলর আব্দুর রহিম,কড়ইয়া সপ্রাবি’র প্রধান শিক্ষক আবু সালেহ মোহাম্মদ জাফর প্রমুখ। এসময় এলাকার শতাধিক হতদরিদ্র ও বিভিন্ন শ্রেনীর মানুষ উপস্থিত ছিলেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!