রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদগঞ্জে তা’লীমুল কুরআন নূরানী মাদ্রাসার মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী। মীরসরাই উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ বকশীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা আফসার আলীকে সভাপতি, জিএম ফাতিউল হাফিজ বাবুকে সাধারণ সম্পাদক করে সুজনের কমিটি গঠন উপজেলা পরিষদ নির্বাচন: চাঁদপুর সদর ভোটের মাঠ চষে বেড়াচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন ফরিদপুরে তীব্র দাবদাহে অসহায় মানুষের পাশে জেলা প্রশাসক লক্ষ্মীপুরে হাইকোর্টের নিষেধাজ্ঞা অমান্য করেন ভূমি জবরদখলে করেন আব্দুর রহমান নান্দাইল ডায়াবেটিক সমিতির ৪র্থ বার্ষিক সাধারণ সভা ও কাউন্সিল সম্পন্ন সীতাকুণ্ডে পুলিশের অভিযানে ৪টি সিএনজি উদ্ধার, গ্রেপ্তার এক মীরসরাই উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ চাঁদপুর জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক কাজী নাসিমের নেতৃত্বে বৃক্ষরোপণ টিআইসিতে বাগীশ্বরী সংগীতালয়ের বর্ষপূর্তিতে আলোচনা সভা ও মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান পাঁচবিবিতে নিরাপদ মাছের আবাসস্থল উদ্বোধন ধানজুঁড়ি মিশন পরিদর্শন করলেন, ভ্যাটিকানের রাষ্ট্রদূত গ্রীষ্মের তাপদাহ ও খড়ায় পুড়ছে বৃষ্টির জন্য বিশেষ নমায আদায়
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ার পালাখাল সপ্রাবি’র সভাপতি হিসেবে শহীদ উল্যাহ পাটওয়ারী নির্বাচিত- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৬৬২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১৪ মার্চ, ২০২০, ১:৩১ অপরাহ্ণ

মো: মাসুদ রানা,কচুয়াঃ
কচুয়া উপজেলার ২৬নং পালাখাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন কচুয়া উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও পালাখাল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: শহীদ উল্যাহ পাটওয়ারী।
শনিবার দুপুরে বিদ্যালয় মিলনায়তনে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি ও ইউপি সদস্য আব্দুল খালেকের সভাপতিত্বে কমিটি গঠন কল্পে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় সদস্যদের সম্মতিক্রমে সভাপতি পদে শহীদ উল্যাহ পাটওয়ারী ও সহ-সভাপতি পদে ইয়ার আহমেদ মজুমদার নিবাচিত হন। সভায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: নজরুল ইসলাম ও ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
নব নির্বাচিত সভাপতি শহীদ উল্যাহ পাটওয়ারী বলেন,এলাকার সকলের মতামত ও বিদ্যালয়ের গুনগত শিক্ষার মান উন্নয়ন ও বিদ্যালয়টি শ্রেষ্ঠ বিদ্যালয় রূপান্তর করতে বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষিকা, অভিভাবকসহ এলাকাবাসীর সর্বাত্মক সহযোগিতা ও সমর্থন কামনা করছি। অপরদিকে ওই বিদ্যালয়ের নব নির্বাচিত সভাপতি মো: শহীদ উল্যাহ পাটওয়ারী নির্বাচিত হওয়ায় তাঁকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন এলাকাবাসী।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!