সোমবার, ০৬ মে ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সংযুক্ত আরব আমিরাতের দুবাইস্থ বাংলাদেশ কনসুলেট জেনারেল কর্তৃক “বাংলাদেশে বিনিয়োগ সম্ভাবনা ফরিদপুরে উপজেলা নির্বাচন উপলক্ষে ‌ আওয়ামী লীগে র‍্যালী ও সমাবেশ অনুষ্ঠিত নবীনগরে শিক্ষার মানোন্নয়নে আলোচনা সভা অনুষ্ঠিত পূবাইলে হারেজ আলী উচ্চ বিদ্যালয়ে বিদ্যুৎ শাহী সদস্য নির্বাচিত সোহেল চিশতী ফরিদপুর বাসীর সেবায় নিজেকে সর্বদা নিয়োজিত রাখতে চাই(চেয়ারম্যান পদপ্রার্থী শামসুল আলম চৌধুরী) গাছতলা ও বাগাদী দরবার শরীফ জিয়ারত বাগাদী ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ব্যাপক গণসংযোগ মোটর সাইকেল প্রতীক নিয়ে নির্বাচনের মাঠে ফকির মোঃ বেলায়েত হোসেনের পাঁচবিবির লিংকন আপনাদের সহায়তায় সুস্থ্য জীবন চায় ফারজানা সুমির নতুন সিনেমা ‘আতরবিবিলেন’ ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান মজুমদার’র শোডাউন পাঁচবিবিতে মেসি- ট্রাকেরদৌরাত্ব” মেসির আঘাতে পথচারী গুরুতর আহত কুলিয়ারচরে টিকেট কালোবাজারী সদস্য গ্রেফতার বাউয়েটের নতুন ট্রেজারার নিযুক্ত হলেন নবীনগরের সন্তান মোঃ শওকত হুসেন উপজেলা পরিষদ নির্বাচন: চাঁদপুর সদর আশিকাটি ইউনিয়নে ঘোড়া মার্কার সমর্থনে অ্যাড. হুমায়ুন কবির সুমনের ব্যাপক গণসংযোগ চলন্ত ট্রাকে চালকের স্ট্রোক, ধাক্কা দিলেন প্রাইভেটকারকে
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছাগলনাইয়া শুভপুরে রাত্রিকালীন শর্টফোর ক্রিকেট টুর্নামেন্টে দেশীয় অস্ত্র নিয়ে হামলা!! সাংবাদিকসহ আহত ২

অধিকার ডেক্স / ৮৭৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ৭ মার্চ, ২০২০, ৩:৪৩ পূর্বাহ্ণ

ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ
বৃহস্পতিবার (৫ মার্চ) রাত ১১ টায় ছাগলনাইয়া উপজেলাধীন শুভপুর ইউনিয়ন’র দক্ষিন মন্দিয়া আলহাজ্ব নজরুল ইসলাম রাত্রিকালীন শর্টফোর ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় সন্ত্রাসী হামলা হয়েছে। সন্ত্রাসীরা খেলোয়াড়দের লক্ষ্য করে ককটেল, ইট, পাথর ছুঁড়তে থাকে। তারা (সন্ত্রাসীরা) প্রকাশ্যে দেশীয় অস্ত্র প্রদর্শন করতে থাকে এবং রাত ১১ টার দিকে হাতে অস্ত্র নিয়ে মাঠে প্রবেশ করে লাইট ভেঁঙ্গে ও স্টেজ ভাঙ্গার চেষ্টা চালায়। ব্যানার ফেস্টুন ছিঁড়ে আতংক সৃষ্টি করে, এসময় খেলার পৃষ্ঠপোষক আলহাজ্ব নজরুল ইসলাম উপস্থিতিতে এই সন্ত্রাসী কর্মকান্ড ঘটে। আলহাজ্ব নজরুল ইসলাম বলেন এমন অনাকাঙ্খিত ঘটনায় তিনি মর্মাহত ও দুঃখ প্রকাশ করেন. এসময় সন্ত্রসীদের ছোঁড়া ইট পাথরের আঘাতে মোহনা টেলিভিশনের ফেনী-১ প্রতিনিধি সাংবাদিক এম নিজাম উদ্দীন মজুমদার সজিব এবং আরো একজন (নাম জানা যায়নি) আহত হয়। খেলার প্রধান অতিথি ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল রাত সাড়ে ১১ টার দিকে খেলার মাঠে উপস্থিত হলে সন্ত্রাসীরা পালিয়ে যায় এবং তিনি এই বিষয়টি দেখতে পেয়ে দুঃখ প্রকাশ করেন। তাৎক্ষনিকভাবে প্রধান অতিথি সোহেল চৌধুরী খেলার উদ্বোধণ শেষে তাঁর বক্তব্যে এমন ন্যাক্কারজনক ঘটনার দুঃখ প্রকাশ করে বলেন, খেলা একটি আনন্দের বিষয় খেলার মাধ্যমে একে অপরের সাথে ভাতৃত্বের বন্ধন সৃষ্টি হয়, সমাজ থেকে দূর হয় মাদক সন্ত্রাস চোরাচালান।কিন্তু এই ঘটনা যারা ঘটিয়েছে কাউকে ছাড় দেয়া হবেনা, সন্ত্রাসীদের কোন দল নেই। এই খেলায় যারাই হামলাকারী তাদের কঠোর শাস্তি পেতে হবে উল্লেখ করে বলেন, যদি আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ’র নেতাকর্মীরা যদি জড়িত থাকে ও সে যেই হোক কাউকে ছাড় দেয়া হবেনা। তিনি পুলিশ প্রশাসনের প্রতি নির্দেশ দিয়ে বলেন সন্ত্রাসীরা যেই হোক তাদের দ্রুত গ্রেফতার করার আহবান জানান। গণমাধ্যমকে সোহেল চৌধুরী বলেন আগামী এক সপ্তাহের মধ্যে সন্ত্রাসীদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে. ছাগলনাইয়া উপজেলা কোন সন্ত্রাসীর স্থান নেই।

দক্ষিন মন্দিয়া (SM) লাইটার ইউনাইটেড ক্লাব’র আয়োজনে ও সাহাবউদ্দীন সাইফুল (মেম্বার), গোলাম সরোয়ার (ফটিক), শুভপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম-সাধারন সম্পাদক জহিরুল ইসলাম (পিন্টু) ও শিপন খন্দকার’র পরিচালনায় রাত্রিকালীন শর্টফোর ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়। খেলার আয়োজক সাহাবউদ্দীন সাইফুল (মেম্বার) জানান, খেলায় হামলাকারীরা স্থানীয় আ’লীগ নেতা জাহেদ ও ইউনিয়ন যুবলীগের সভাপতি সিরাজুল ইসলাম লিটন’র পরিচালিত করৈয়া বাজারে অবস্থিত বঙ্গবন্ধু স্মৃতি সংসদ’র সদস্য- হৃদয়, রিফাত, রিমন, ফোরকান, মহসিন, তোতলা সাইফুল, আরাফাত, তানবির, আজিজ ও নাহিন। অভিযুক্ত সিরাজুল ইসলাম লিটন’র কাছে এই বিষয়ে জানতে চাইলে তিনি বলেন আমি ঘটনার সময় চট্টগ্রামে ছিলাম স্থানীয় মেম্বার সাহাবউদ্দিন সাইফুল ইসলাম’র কাছে বিষয়টা জানতে পেরেছি এই বিষয়টা আমি দেখব। তিনি আরো বলেন খেলার শুরুতে ফোরকান (২৬) নামের এক খেলোয়াড়’র সাথে নো বল নিয়ে টুর্ণামেন্ট পরিচালনাকারি (আম্প্যায়ার) সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে খেলার আয়োজকরা লাঠিসোটা দিয়ে মারধর করার কারনে তার (ফোরকান) আত্মীয়স্বজন এগিয়ে এসে হামলা চালাতে পারে। জামাত শিবিরের কিছু লোক থানার অনুমতি ছাড়াই খেলার আয়োজন করেছে এবং সাইফুল ইসলামের সাথে তার নির্বাচনের সময় থেকে ওয়ার্ড আ’লীগ সভাপতি জাহিদসহ কিছু লোকজনের বিরোধ রয়েছে যার কারনে এমন ঘটনা ঘটতে পারে।
এব্যাপারে ছাগলনাইয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মেজবাহ্ উদ্দিন আহমেদ জানান এই বিষয়টা আমি জেনেছি তবে এখনো কোনো অভিযোগ আসেনি অভিযোগ আসলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!