রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
সংযুক্ত আরব আমিরাতের দুবাইস্থ বাংলাদেশ কনসুলেট জেনারেল কর্তৃক “বাংলাদেশে বিনিয়োগ সম্ভাবনা ফরিদপুরে উপজেলা নির্বাচন উপলক্ষে ‌ আওয়ামী লীগে র‍্যালী ও সমাবেশ অনুষ্ঠিত নবীনগরে শিক্ষার মানোন্নয়নে আলোচনা সভা অনুষ্ঠিত পূবাইলে হারেজ আলী উচ্চ বিদ্যালয়ে বিদ্যুৎ শাহী সদস্য নির্বাচিত সোহেল চিশতী ফরিদপুর বাসীর সেবায় নিজেকে সর্বদা নিয়োজিত রাখতে চাই(চেয়ারম্যান পদপ্রার্থী শামসুল আলম চৌধুরী) গাছতলা ও বাগাদী দরবার শরীফ জিয়ারত বাগাদী ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ব্যাপক গণসংযোগ মোটর সাইকেল প্রতীক নিয়ে নির্বাচনের মাঠে ফকির মোঃ বেলায়েত হোসেনের পাঁচবিবির লিংকন আপনাদের সহায়তায় সুস্থ্য জীবন চায় ফারজানা সুমির নতুন সিনেমা ‘আতরবিবিলেন’ ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান মজুমদার’র শোডাউন পাঁচবিবিতে মেসি- ট্রাকেরদৌরাত্ব” মেসির আঘাতে পথচারী গুরুতর আহত কুলিয়ারচরে টিকেট কালোবাজারী সদস্য গ্রেফতার বাউয়েটের নতুন ট্রেজারার নিযুক্ত হলেন নবীনগরের সন্তান মোঃ শওকত হুসেন উপজেলা পরিষদ নির্বাচন: চাঁদপুর সদর আশিকাটি ইউনিয়নে ঘোড়া মার্কার সমর্থনে অ্যাড. হুমায়ুন কবির সুমনের ব্যাপক গণসংযোগ চলন্ত ট্রাকে চালকের স্ট্রোক, ধাক্কা দিলেন প্রাইভেটকারকে
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কুয়েতের সাথে বাংলাদেশ-ভারতসহ ৭দেশের ৭দিন বিমান চলাচল বন্ধ- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩১৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ৭ মার্চ, ২০২০, ১০:০১ পূর্বাহ্ণ

মোঃবিলাল উদ্দিন,বিশেষ প্রতিনিধিঃ কুয়েত সরকার সাতটি দেশের সঙ্গে সব ধরনের বিমান চলাচল বন্ধ রাখার ঘোষণা দিয়েছে।
দেশটির মন্ত্রীপরিষদের জরুরী এক বৈঠকে এ সিদ্ধান্ত নেয়া হয়।
শুক্রবার (৬ই মার্চ) থেকে এই নিষেধাজ্ঞা কার্যকর হয়েছে। স্থানীয় দৈনিক আরব টাইমস অনলাইনের এক প্রতিবেদনে বলা হয়েছে, এই নিষেধাজ্ঞা আগামি এক সপ্তাহ বহাল থাকবে।

দেশগুলো হচ্ছে বাংলাদেশ, ভারত, শ্রীলঙ্কা, মিশর, ফিলিপাইন, সিরিয়া এবং লেবানন।

এর আগে চীন ইরান জাপান ইতালি কোরিয়া সিংগাপুর ও থাইল্যন্ডের সাথে বিমান চলাচল বন্ধ ছিল।

একই সঙ্গে দেশটির যেসব নাগরিক এই সকল দেশগুলোতে ভ্রমণ করেছেন তাদের ১৪ দিন কোয়ারেন্টাইনে থাকতে হবে এমনটাই জানিয়েছেন কুয়েতের বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ।

বিশ্বের ৯৭টি দেশে ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস। কুয়েতে এ পর্যন্ত ৫৮ জন আক্রান্ত হবার খবর পাওয়া গেছে। করোনাভাইরাস যাতে দ্রুত অন্যদের মাঝে ছড়িয়ে পড়তে না পারে সেই জন্য সতর্কতামূলক পদক্ষেপ হিসেবে এই সিদ্ধান্ত নিয়েছে কুয়েত সরকার।

উল্লেখ্য, গত ৩ দিনে নতুন কোন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়নি বলে জানিয়েছে দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!