রবিবার, ১৯ মে ২০২৪, ০২:১১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নান্দাইলে ইঁদুরের বিষ খেয়ে কিশোরির আত্নহত্যা- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৬৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১ মার্চ, ২০২০, ১২:৩৫ অপরাহ্ণ

ফরিদ মিয়া নান্দাইল ময়মনসিংহ প্রতিনিধিঃ

ময়মনসিংহের নান্দাইল উপজেলার রসুলপুর গ্রামের ঘোয়াল বিঠার গোলাপ মিয়া কন্যা লাকি আক্তার (২০) বিষ খেয়ে আত্মহত্যা ঘটনা ঘঠে।

কন্যার বাবার বাড়ির লোকজন জানায় লাকি আক্তারের আনুমানিক আড়াই থেকে তিন মাস আগে ঈশ্বরগঞ্জের মহেশপুর গ্রামে হারুন মিয়ার (ডাক নাম বাশার) কাছে পারিবারিক বিবাহ দেন।

কিন্তু লাকি আক্তারের স্বামী পচন্দ না হওয়ার সে স্বামীর বাড়ি যেতে চাইতো না, এবং হারুন মিয়ার সাথে ঘর সংসার করবে না বলে তার বাবা মা কে জানায়।

লাকির বাবা মা সাথে যোগাযোগ করে আজ রবিবার লাকির স্বামী নিতে আসলে স্বামীর সাথে অভিমান করে রাগে ইঁদুরের বিষ খেয়ে ফেলে। তাৎক্ষণিক ভাবে নান্দাইল উপজেলার হাসপাতালে নিয়ে যায় পরে হাসপাতালের দায়িত্বরত ডাক্তার ময়মনসিংহ মেডিকেল কলেজে রেফার করে এবং রাস্তার তার মৃত্যু হয়।

নান্দাইল মডেল থানার ওসি মুনসুর আহাম্মদ জানান এ বিষয়ে কেউ থানায় অবহিত করেনি, অভিযোগ করলে আইনগত ব্যবস্তা গ্রহণ করা হবে।

স্হানীয় ইউপি মেম্বার আমিনুল ইসলাম বুলু ঘঠনার সত্যতা জানান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!