সোমবার, ০৬ মে ২০২৪, ১২:১৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
আগুনে পুড়ে যাওয়া ১০টি বসতঘরের পরিবারকে দেখতে যান উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী আওলাদ আলী রেজা সীতাকুণ্ডে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় গৃহবধূর লাশ উদ্ধার সংযুক্ত আরব আমিরাতের দুবাইস্থ বাংলাদেশ কনসুলেট জেনারেল কর্তৃক “বাংলাদেশে বিনিয়োগ সম্ভাবনা ফরিদপুরে উপজেলা নির্বাচন উপলক্ষে ‌ আওয়ামী লীগে র‍্যালী ও সমাবেশ অনুষ্ঠিত নবীনগরে শিক্ষার মানোন্নয়নে আলোচনা সভা অনুষ্ঠিত পূবাইলে হারেজ আলী উচ্চ বিদ্যালয়ে বিদ্যুৎ শাহী সদস্য নির্বাচিত সোহেল চিশতী ফরিদপুর বাসীর সেবায় নিজেকে সর্বদা নিয়োজিত রাখতে চাই(চেয়ারম্যান পদপ্রার্থী শামসুল আলম চৌধুরী) গাছতলা ও বাগাদী দরবার শরীফ জিয়ারত বাগাদী ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ব্যাপক গণসংযোগ মোটর সাইকেল প্রতীক নিয়ে নির্বাচনের মাঠে ফকির মোঃ বেলায়েত হোসেনের পাঁচবিবির লিংকন আপনাদের সহায়তায় সুস্থ্য জীবন চায় ফারজানা সুমির নতুন সিনেমা ‘আতরবিবিলেন’ ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান মজুমদার’র শোডাউন পাঁচবিবিতে মেসি- ট্রাকেরদৌরাত্ব” মেসির আঘাতে পথচারী গুরুতর আহত কুলিয়ারচরে টিকেট কালোবাজারী সদস্য গ্রেফতার বাউয়েটের নতুন ট্রেজারার নিযুক্ত হলেন নবীনগরের সন্তান মোঃ শওকত হুসেন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান ও ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ রাস্তা খোলা হলো – দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৫৫১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১ মার্চ, ২০২০, ১:৫৮ অপরাহ্ণ

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ ছাগলনাইয়া উপজেলাধীন দুই পরিবারের মাঝে জায়গা জমি সংক্রান্ত দীর্ঘ বিশ বছরের বিরোধের জেরে অন্যায়ভাবে গত ১৫ ফেব্রুয়ারি বাড়ীর প্রবেশের পথ বন্ধ করেছিলো এক পক্ষ। এতে অন্য পক্ষ বাড়ীতে প্রবেশের কোনো পথ ছিলোনা। ঘটনাটি ছাগলনাইয়া উপজেলাধীন ৫ নং মাহামায়া ইউপি’র ৪ নং ওয়ার্ড জয়নগর আবদুল গণি মজুমদার বাড়ীতে ঘটেছিলো। এ ঘটনায় আহছান উল্যাহ মজুমদারের স্ত্রী নুরতাজ বেগম গত ১৬ ফেব্রুয়ারী স্থানীয় প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে অভিযোগ করে বলেন, দীর্ঘদিন যাবৎ আমার স্বামী আহছান উল্যাহ মজুমদার ও ভাশুর মৃত মফিজুর রহমান গংদের সাথে জায়গা জমি সংক্রান্ত বিরোধ চলছে এবং এ বিষয়ে ফেনী জেলা জজ আদালতে একটি দেওয়ানী আপীল মামলা চলছে (মামলা নং- ২০/২০১৯)। আমার ভাশুর কন্যা তাহমিনা সুলতানা সোপা ঢাকা থেকে এসে মাঝে মাঝে গ্রামের বাড়ীতে অবস্থান করে। গত কয়েকদিন যাবত বাঁশঝাড় থেকে বাঁশ কেটে বাড়ীর চলাচলের একমাত্র পথে ফেলে রেখে চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করেছে।

গত ১০ ফেব্রুয়ারী সকাল ১০ টায় তাহমিনা সুলতানা সোপা আমাদের মালিকীয় ও ভোগ দখলীয় জায়গায় অনধিকার প্রবেশ করে ঘটনাস্থলে থাকা বাঁশঝাড় ও অন্যান্য গাছপালা কেটে ক্ষতি সাধন করে এবং বাঁশগুলো বাড়ীর প্রবেশ পথে রেখে পথ সম্পূর্নরুপে বন্ধ করে রাখে। এছাড়াও বাড়ীর চলাচলের পাকা গেইটে ১৫ ফেব্রুয়ারী টিনের বেড়া দিয়ে সম্পুর্ণরূপে চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করে। এ বিষয়ে আহছান উল্যাহ মজুমদারের বড় ছেলে সাংবাদিক কফিল উদ্দিন মজুমদার প্রতিকার চেয়ে ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসারের নিকট পৃথক পৃথক অভিযোগ করেন। এরই প্রেক্ষিতে রবিবার (১ মার্চ) দুপুরে উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল ও উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া তাহের ঘটনাস্থলে গিয়ে চলাচলের পাকা গেইটে টিনের বেড়া সরিয়ে দেন এবং পথের মধ্যে রাখা যাবতীয় প্রতিবন্ধকতা সরিয়ে দেন এবং দুই পক্ষের মাঝে জায়গা জমি সংক্রান্ত বিবাদ চলতি মাসের মধ্যে মিমাংসা করে দিবেন বলেও আশ্বশ্ত করেন উপজেলা চেয়ারম্যান ও নির্বাহী অফিসার। এসময় উপস্থিত ছিলেন, স্থানীয় ইউপি মেম্বার জয়নাল আবেদীন নশু, জমির উদ্দিন পাটোয়ারী বাবু, ফরিদ আহাম্মদ. ওবায়দুল হক, মাস্টার আবুল কালাম, আমির হোসেন, ফেনী জেলা সাংবাদিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ শেখ কামাল, ছাগলনাইয়া প্রেস ক্লাবের সভাপতি মোঃ মোস্তফা, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম চৌধুরী, আজকের প্রতিক্রিয়া পত্রিকার প্রধান সম্পাদক এবিএম নিজাম উদ্দিন, উপজেলা আ’লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ইলিয়াছ হোসেন সোহাগ, শেখ ফজলুল হক মণি স্মৃতি সংসদ’র সাধারণ সম্পাদক মোঃ এনায়েত উল্যাহ্ মিয়াজীসহ স্থানীয় প্রেস ক্লাবের সাংবাদিকবৃন্দ ও এলাকার গন্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!