বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবির উচনা সীমান্তে ১ কেজি ৬৫০ গ্রাম স্বর্ণসহ গ্রেফতার-১ পাঁচবিবি সীমান্তে তন্ত্রমন্ত্রের পাতা খেলা অনুষ্ঠিত কচুর লতি চাষে লাভবান পাঁচবিবির কৃষকরা, অনাবৃষ্টিতে ক্ষতির আশঙ্কা নওগার সাপাহারে বৃষ্টি চেয়ে কাঁদলেন মুসল্লিরা ফরিদপুর নৌ পুলিশের অভিযান, ৬ লাখ টাকার কারেন্ট জাল সহ আটক ২ দাকোপ উপজেলা প্রশাসনের আয়োজনে মাসিক উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথি সংসদ সদস্য ননীগোপাল মন্ডল পাঁচবিবিতে আইডিএ কর্তৃক প্রশিক্ষণের সমাপনী বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি চরমে সালুয়া ইউপির সাবেক চেয়ারম্যান একেএম ফরিদ উদ্দিন খান আর নেই পূবাইলে অটোচালক হত্যার মূলহোতা গ্রেফতার চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন তৃণমূলে ব্যাপক জনপ্রিয় গ্রীষ্মের তাপদাহ ও খড়ায় পুড়ছে কুড়িগ্রামবৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়  বিভিন্ন ইউনিয়নের গণসংযোগ ও সামাজিক অনুষ্ঠানে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের যোগদান ছাগলনাইয়ায় ব্যবসায়ীদের সাথে ইউএনও মতবিনিময় পাঁচবিবির অসুস্থ্য সাংবাদিককে হুইল চেয়ার প্রদান
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

আকতার হোসেন কচুয়ার খাজুরিয়া-লক্ষ্মীপুর উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক নির্বাচিত- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৮৩৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১ মার্চ, ২০২০, ৭:১৪ অপরাহ্ণ

মোঃ মাসুদ রানা,কচুয়াঃ
চাঁদপুরের কচুয়ার ঐতিহ্য খাজুরিয়া-লক্ষ্মীপুর পীর ছোবহানীয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ আকতার হোসেন বিএসসি, বিএড কে ওই বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক করা হয়েছে। ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাহ আলমের অবসর জনিত কারণে তাকে এ পদে মনোনিত করা হয়।
এ সময় বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি, ইউপি চেয়ারম্যান শাহরিয়া শাহীন, ম্যানেজিং কমিটির সদস্য, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ সেলিম মিয়া, সদস্য আলহাজ¦ সফিকুর রহমান মেম্বার, সিরাজুল ইসলাম, ডা. ইমাম হোসেন, বিল্লাল হোসেন ও এনায়েত হোসেন কালুসহ বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য যে, কচুয়া উপজেলার খাজুরিয়া- লক্ষীপুর গ্রামের অধিবাসী বহু মানুষ গড়ার কারিগর ও সাদা মনের মানুষ মোঃ আকতার হোসেন বিএসসি, বিএড ১৯৯১ সালে ২৮ সেপ্টেম্বর খাজুরিয়া লক্ষীপুর পীর ছোবহানীয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী সহকারী শিক্ষক হিসেবে যোগদান করেন। পরবর্তীতে তিনি একই বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক পদে সুনাম ও সততার সাথে দায়িত্ব পালন করায় গতকাল রবিবার (১ মার্চ)একই বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হিসেবে যোগদান করেন। তার স্ত্রী রোকেয়া আক্তারও একই বিদ্যালয়ের সহকারী সিনিয়র শিক্ষক হিসেবে কর্মরত আছেন। তিনি দুই কন্যা সন্তানের জনক। এদিকে মোঃ আকতার হোসেন বিএসসি, বিএড নতুন এ দায়িত্ব পালনে ও বিদ্যলয়ের গুনগত শিক্ষার মান উন্নয়নে বিদ্যলয়টিকে এগিয়ে নিতে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!