শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদপুর জেলা ছাত্রলীগের শান্তি মিছিল অনুষ্ঠিত কুলিয়ারচরে মনিক্স সুজ এর লাকী কূপন ড্র অনুষ্ঠিত আশুলিয়ায় পরাজিত প্রার্থীর ছেলের ওপর বর্তমান চেয়ারম্যানের ছেলের নেতৃত্বে ‘হামলা’ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা,চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ দুবাইয়ে বন্যার কারনে কমেছে স্বর্ণের দাম শর্ত দিয়ে রোববার থেকে খুলছে প্রাথমিক স্কুল-DBO-News চাঁদপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নিখোঁজ ইউসুফ সজীবের সন্ধান চায় পরিবার পাঁচবিবিতে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় রাজারহাটে তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে মানববন্ধন ও প্রধানমন্ত্রীকে স্মারকলিপি প্রদান পাঁচবিবির উচনা সীমান্তে ১ কেজি ৬৫০ গ্রাম স্বর্ণসহ গ্রেফতার-১ পাঁচবিবি সীমান্তে তন্ত্রমন্ত্রের পাতা খেলা অনুষ্ঠিত কচুর লতি চাষে লাভবান পাঁচবিবির কৃষকরা, অনাবৃষ্টিতে ক্ষতির আশঙ্কা নওগার সাপাহারে বৃষ্টি চেয়ে কাঁদলেন মুসল্লিরা ফরিদপুর নৌ পুলিশের অভিযান, ৬ লাখ টাকার কারেন্ট জাল সহ আটক ২
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সৌদিয়া ব্রিকস মালিক নুরনবী গ্রেফতার- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৭৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২০, ৫:৪৭ পূর্বাহ্ণ

ফেনী প্রতিনিধি:-
অগ্রিম টাকা পরিশোধ করেও যথাসময়ে ইট না পেয়ে পাওনা টাকা চাওয়ায় ক্রেতাকে মারধরের মামলায় সৌদিয়া ব্রিকস এর মালিক নুর নবীকে গ্রেফতার করেছে পুলিশ। ২৪ ফেব্রুয়ারি সোমবার দুপুরে শহরের কুমিল্লা বাস স্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। পুলিশ ও ভুক্তভোগী সূত্র জানায়, গত ১৬ ফেব্রুয়ারি সকালে জাহিদুল আলম ইট আনতে সৌদিয়া ব্রিকসে পাঠিয়েছেন এজহারুল হক খোন্দকার। ব্রিকস কর্তৃপক্ষ ইট প্রদানে অস্বীকার করলে এজহার সেখানে ছুটে যায়।

এসময় ব্রিকস মালিক নুরুন্নবী, আউয়াল ও ফিল্ড ম্যানেজার জামাল উদ্দিন বাবুল তাদের উপর হামলে পড়ে। দু’জনের মাথায় লোহার রড় দিয়ে আঘাত করে। কিছু বুঝে উঠার আগেই ব্রিকস শ্রমিকরা জড়ো হয়ে এজহারের পকেটে থাকা ৩ লাখ টাকা, জাহিদের পকেটে থাকা সাড়ে ৩ হাজার, ৫৭ হাজার টাকা মূল্যের দুটি মোবাইল ফোন, ৩৪ হাজার টাকা মূল্যের দুটি ঘড়ি ছিনিয়ে নিয়ে যায়। পরে আশপাশের লোকজন তাদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করে। ঘটনার সময় জাহিদ ও এজহারকে মারধর করে মোটর সাইকেলটি রেখে দেয়। ঘটনাটি জেনে ছনুয়া ইউপি চেয়ারম্যান করিম উল্লাহ বি.কম লোক পাঠিয়ে মোটর সাইকেল উদ্ধার করেছেন। হামলার ঘটনায় এজহারুল হক খোন্দকার বাদী হয়ে ১৯ ফেব্রুয়ারি ফেনী মডেল থানায় মামলা দায়ের করেছেন। ওই মামলায় সোমবার দুপুরে এসআই শহীদ বিশ্বাস তাকে গ্রেফতার করে।

জানা গেছে, ২০১৮ সালের ১৭ অক্টোবর ৫০ হাজার ইট কিনতে সৌদিয়া ব্রিকস মালিক মো: নুরুন্নবী ও আবদুল আউয়ালকে অগ্রিম ৪ লাখ টাকা পরিশোধ করেন উত্তর ধলিয়া গ্রামের সামছুল হক খোন্দকারের ছেলে মো: এজাহারুল হক খোন্দকার। বিভিন্ন সময় ইট দেয়ার কথা বলে তাকে ফিরিয়ে দেয়া হয়। স্থানীয়রা জানান, নুর নবী ও আউয়াল ইট দেযার কথা বলে এভাবে অনেকের কাছ থেকে অগ্রিম টাকা নিয়ে প্রতারণা করছে। ইট না পেয়ে অগ্রিম দেয় টাকা ফেরত চাইলে তারা পাওনাদারদের উপর হামলা এমনকি নানাভাবে হয়রানীর হুমকি দেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!