বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বাবুরহাট ও শাহতলীতে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ব্যাপক গণসংযোগ বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে থানায় অভিযোগ দায়ের! সুপার স্টার ডি এ তায়েব অফিসিয়াল ফ্যান ক্লাবের শতাধিক এতিম ছাত্রদের নিয়ে ইফতার মাহফিল কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন- ভুটানের রাজা খুলনাঢ জোড়া হত্যার মামলার প্রধান আসামীসহ ৩ জন কে গ্রেফতার করেছে র‍্যাব-৬ সুশৃংখলতার অনন্য উদাহরণ শাহরাস্তি প্রেসক্লাব সীতাকুণ্ডে লরির ধাক্কায় পথচারী নিহত পাঁচবিবির বাগজানায় কোরান তেলোয়াত প্রতিযোগিতার মধ্য দিয়ে ট্যালেন্ট অন্নেষন নবীনগরে পুকুরে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু বকশীগঞ্জে শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে শ্রীশ্রীঠাকুর রামকৃষ্ণ দেবের জন্মোৎসব উপলক্ষে সনাতন ধর্ম সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রাম আলোর মুখ দেখতে বসছে ভুটানিজ বিশেষ অর্থনৈতিক অঞ্চল শতাধিক এতিম শিশুদের ইফতার দিলেন চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন মহান স্বাধীনতা দিবসে পলি বাংলাদেশের উদ্যোগে কুইজ প্রতিযোগিতা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সোনাগাজীতে আওয়ামীলীগের প্রয়াত নেতা আরুমিয়া চেয়ারম্যানের মৃত্যু বার্ষিকী পালিত- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৪৪০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি, ২০২০, ৪:০৯ অপরাহ্ণ

গাজী মোহাম্মদ হানিফ, সোনাগাজী (ফেনী):-

সোনাগাজী উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ও ৮নং আমিরাবাদ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আওরঙ্গজেব আরু মিয়ার ২৩ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে ২০শে ফেব্রুয়ারী বৃহস্পতিবার সন্ধ্যায় সোনাগাজী জিরো পয়েন্টের বঙ্গবন্ধু পরিষদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রয়াত আওয়ামীলীগ নেতা আওরঙ্গজেব আরু মিয়া সহ প্রয়াত সকল আওয়ামীলীগ নেতা ও মুক্তিযোদ্ধাদের মাগফিরাত কামনায় দোয়া করা হয়।

এই সময় বঙ্গবন্ধু পরিষদের সদস্য, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সদস্য, আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও গণমাধ্যম কর্মীগণ উপস্থিত ছিলেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!