শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
দাকোপ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী সাইফুল ইসলাম কে বিজয়ী করতে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে পুলিশের অভিযানে গ্রেফতার- ৭ জন জুয়াড়ী সুনামগঞ্জের ছাতকে “নাফিসা ডেইরি ফার্ম” নিয়ে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন সীতাকুণ্ডে পাঁচটি চোরাই গরু উদ্ধার সহ আটক তিন সীতাকুণ্ডে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ সম্পন্ন বিরামপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্টিত লক্ষ্মীপুরে গৃহবধূ হত্যার সন্তানদের মানববন্ধন গ্রেফতার ৭ নৌকায় চড়ে জরুরি কাজ সারছেন শারজাহবাসী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ কুয়েতে লালা সবুজের পতাকা উড়বে এবার নিজস্ব ভূমিতে সীতাকুণ্ডে বিএসটিআই এর অনুমোদনবিহীন খাবার পানি সরবরাহ করায় আরএম ড্রিংকিং ওয়াটার প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দাকোপে প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী পাঁচবিবিতে জাতীয় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন পাঁচবিবিতে কুটাহারা গ্রামে জোরপূর্বক রাস্তা বন্ধ করায় অবরুদ্ধ ৮টি পরিবার বকশীগঞ্জে প্রাণি সম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ায় সাবেক ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন স্বপনের মায়ের মাতৃবিয়োগ-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৪৪২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি, ২০২০, ৬:৫০ পূর্বাহ্ণ

মো: মাসুদ রানাঃ
চাঁদপুরের কচুয়া উপজেলার পালাখাল মডেল ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান মো: আলমগীর হোসেন স্বপনের মা ফাতেমা বেগম বৃহস্পতিবার ফুসফুস ক্যান্সার আক্রান্ত হয়ে মারা গেছেন (ইন্না লিল্লাহি…….. রাজিউন)। তিনি প্রায় ৬মাস যাবত ফুসফুস ক্যান্সার আক্রান্ত অসুস্থজনিত রোগে ভুগছিলেন। বৃহস্পতিবার ঢাকা ইসলামিয়া হাসতাপালে সকাল ৭টার সময় শেষ নি:শ^াস তাগ করেন। বৃহস্পতিবার মরহুমার জানাযা শেষে নিজ গ্রাম দোয়াটি পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যকালে তার বয়স হয়েছিল ৯০ বছর। তিনি ৩ ছেলে, ৫ মেয়েসহ বহুগুনগাহী রেখে গেছেন।
মরহুমার মৃত্যুকে ৪নং পালাখাল মডেল ইউনিয়নের চেয়ারম্যান মো: ইমাম হোসেন সোহাগ, পালাখাল ফাতেমা আইডিয়াল একাডেমীর পরিচালক মাহবুব আলম, প্রধান শিক্ষক কবির হোসেন মাষ্টার,বিল্লাল হোসেন, মোহাম্মদ আলী, সহ অনেকে গভীর শোক প্রকাশ করেন এবং মরহুমার রুহের মাগফেরাত কামনা করে পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।
এদিকে পালাখাল ফাতেমা আইডিয়াল একাডেমীর পরিচালক মাহবুব আলম জানান, ১৯৯৯ সালে তার নামে ফাতেমা আইডিয়ার একাডেমী প্রতিষ্ঠিত হয়। তার মৃত্যুতে ওই একাডেমীর শিক্ষক,অভিভাবক গভীর শোক প্রকাশ করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!