শনিবার, ০৪ মে ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সিরাজদিখানে জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালন কালী পূজা উপলক্ষে অসহায় দরিদ্র পরিবারের স্কুল পড়ুয়া দের পাশে বিশিষ্ট সমাজসেবী অমল কর্মকার পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার প্রচারনায় ব্যাপক সাড়া পুলিশ কর্মকর্তা সুদীপ কুমার গোপের জন্মদিন আজ সুনামগঞ্জের ছাতকে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭, ভাইস চেয়ারম্যান পদে ৯ এবং মহিলা ভাইস চেয়ারম্যান ১ নদীর ঘাটে অসুস্থতা নিয়ে কাতরাচ্ছিল স্কুল ছাত্রী, স্পিড বোর্ডে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করলো ডিসি ফরিদগঞ্জে ‘ফারিসা’র কমিটি গঠন দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ ফরিদগঞ্জে চেয়ারম্যান পদে ৫, ভাইস চেয়ারম্যান দুই পদে ৭জনের মনোনয়ন দাখিল পাঁচবিবিতে এক বর্গাচাষীর কলা গাছ উপরে ফেলার অভিযোগ আমি সবসময় জনগনের পাশে থাকবো, আমাকে সহযোগিতা করুন …. ওমর ফারুক রুমি ‘চলচ্চিত্র শিল্পে সমস্যা ও উত্তরণের উপায়’ শীর্ষক গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত মতলব উত্তর থানার ওসি ও এস আই হানিফকে প্রত্যাহারের নির্দেশ শাহরাস্তিতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী তোফায়েল আহমেদ ইরানের মতবিনিময়
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বগুড়ার শেরপুরে যুবক নির্ঝর নিখোঁজের প্রতিবাদে মানববন্ধন-দৈনিক বংলার অধিকার

অধিকার ডেক্স / ৫১২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২০, ৭:০৭ পূর্বাহ্ণ

রোকোনুজ জামান রকি ;বগুড়া জেলা প্রতিনিধিঃ

বগুড়ার শেরপুর উপজেলার পৌর শহরের টাউন কলোনী এলাকার চিকিৎসক ডা. নাহিদ রানার ছেলে নির্ঝর ১৭ দিন ধরে নিখোঁজ থাকায় মানববন্ধন করা হয়েছে।
আজ বুধবার ১৯ ফেব্রুয়ারি সকাল ১০টায় শেরপুর বাসষ্ট্যান্ড এলাকায় এ মানব বন্ধনে সকল শ্রেণী পেশাজীবীর মানুষ অংশ গ্রহণ করেন।
তার চাচা ডা. জাহিদুল ইসলাম শিপলু নেতৃত্বে মানববন্ধনে বক্তব্য দেন, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক কে.এম মাহবুবার রহমান হারেজ, ক্লিনিক মালিক সমিতির সভাপতি মোকারিম হোসেন রনি, ফরহাদ হোসেন মুন্না, পিকআপ মালিক সমিরিত সভাপতি সুমন, মা জোৎনা নাহিদ, বাবা ডা. নাহিদ, নির্ঝরের চাচা শহিদুল হাসান বুলবুল, বনিরুজ্জামান জুয়েল, বড় ভাই করিমুল সিলাম, অরিফুল ইসলাম, হারুন, বাসুদ, তরুন, রুকন সহ বিভিন্ন পেশাজীবীর মানুষ।

এ সময় নির্ঝরের বাবা চিকিৎসক ডা. নাহিদ রানা বলেন, আমার ছেলেকে ফিরিয়ে দিন, আমার ছেলে নির্ঝর কেমন আছে আমরা জানিনা, তার কোন খোঁজ পাচ্ছিনা।
উল্লেখ্য, ২ ফেব্রুয়ারি (রোববার) রাত ৮টার দিকে শেরপুর পৌরশহরের ধুনট রোড মোড় এলাকা থেকে তিনি নিখোঁজ হন। নির্ঝর শেরপুর পৌর শহরের টাউন কলোনী এলাকার চিকিৎসক ডা. নাহিদ রানার পুত্র। নির্ঝর (২৬) পেশায় ঔষধ ব্যবসায়ী। তিনি এক কন্যা সন্তানের জনক। তার চাচা ডা. জাহিদুল ইসলাম শিপলু জানান, ‘২ ফ্রব্রুয়ারি রাতে সে ধুনট মোড়ে যায়। এরপর আর বাড়ি ফেরেনি। তার ব্যবহৃত দুটি মোবাইল ফোনই বন্ধ পাওয়া যাচ্ছে। এতদিনেও তার কোনো হদিস না পাওয়ায় আমরা হতাশার মধ্যে দিন কাটাচ্ছি। এ ব্যাপারে শেরপুর থানায় ৩ ফেব্রুয়ারি একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।
শেরপুর টাউন পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. হারুন উর রশীদ জানান, এ ব্যাপারের পুলিশ অত্যন্ত গুরুত্বের সঙ্গে বিষয়টি দেখছে। তার ব্যবসায়িক লেনদেনসহ বেশ কিছু বিষয় নিয়ে পুলিশ তাকে খুঁজে বের করার চেষ্টা করছে।
শেরপুর থানা অফিসার ইনচার্জ হুমায়ুন কবীর বলেন, আমরা সকলে তথ্য প্রযুক্তি সহ সর্বস্ত চেষ্টা চালিয়ে যাচ্ছি তাকে খুঁজে বের করার জন্য।

রোকোনুজ জামান রকি
বগুড়া জেলা প্রতিনিধি


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!