বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
দুবাইতে বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত হয়েছে-DBO-TV তরপুরচন্ডী ইউনিয়নে উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ঈদ শুভেচ্ছা বিনিময় সীতাকুণ্ডে ঝর্ণাতে গোসল করতে নেমে পর্যটক নিহত পাঁচবিবিতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত রাজারহাটে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  চট্টগ্রাম আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ নান্দাইল থানার চাঞ্চল্যকর হত্যা মামলার অন্যতম আসামী সীতাকুণ্ড থেকে আটক কয়েক কোটি টাকা নিয়ে উধাও ব্যাংকের ম্যানেজার -DBO-Tv নীলফামারীতে সংঘবদ্ধ ছয়জন মিলে বুদ্ধিপ্রতিবন্ধি নারীকে ধর্ষন সাভারে বন্ধ হচ্ছে না টোলের নামে চাঁদাবাজি পাঁচবিবির খোর্দা গ্রামে দেয়াল ঘেঁষে মাটি খনন করায় ঝুঁকিতে বসতবাড়ি শ্যামগ্রাম স্কুলে এসএসসি ১৯৯৫ ব্যাচের পুর্নমিলনী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ আমিরাতে বৃষ্টিতেও থেমে নেই প্রবাসীদের কর্মকাজ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ভ্রাম্যমান আদালতে দুই বেকারির মালিককে ৭০ হাজার টাকা জরিমান

অধিকার ডেক্স / ৩২৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ১২ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৩ অপরাহ্ণ

নান্দাইল ময়মনসিংহ প্রতিনিধিঃ

ময়মনসিংহের নান্দাইল উপজেলার রাফি বেকারি ও মালেক বেকারির মালিকগণকে বুধবার (১২ফেব্রুয়ারি) ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৭০হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।
এ সময় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহি অফিসার মুহাম্মদ আব্দুর রহিম সুজন। ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর, ময়মনসিংহ জেলার সহকারি পরিচালক জনাব নিশাত মেহের, পৌরসভার স্যানিটারী ইন্সপেক্টর মোঃ শাহজাহান রতন, এসআইটি মোঃ আহসান উদ্দিন আকন্দ ও নান্দাইল মডেল থানার এসআই মোঃ লিঠন মিয়া প্রমূখ উপস্থিত ছিলেন।
ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৪৩ ও ৪৪ ধারা মোতাবেক রাফি বেকারির মালিককে ২০ হাজার টাকা এবং একই ধরায় মালেক বেকারির মালিককে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।
মালেক বেকারিতে উৎপাদনের অগ্রীম তারিখ, খোলা লবণ, অবৈধ প্রক্রিয়ায় পণ্য উৎপাদন যা মানুষের জীবন বা স্বাস্থ্যের জন্য ক্ষতিকর এবং রাফি বেকারিতেও অবৈধ প্রক্রিয়ায় পণ্য উৎপাদন ও মিথ্যা বিজ্ঞাপণ দ্বারা ক্রেতা সাধারণকে প্রতারিত করে আসছিল।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!