বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
চাঁদপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নিখোঁজ ইউসুফ সজীবের সন্ধান চায় পরিবার পাঁচবিবিতে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় রাজারহাটে তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে মানববন্ধন ও প্রধানমন্ত্রীকে স্মারকলিপি প্রদান পাঁচবিবির উচনা সীমান্তে ১ কেজি ৬৫০ গ্রাম স্বর্ণসহ গ্রেফতার-১ পাঁচবিবি সীমান্তে তন্ত্রমন্ত্রের পাতা খেলা অনুষ্ঠিত কচুর লতি চাষে লাভবান পাঁচবিবির কৃষকরা, অনাবৃষ্টিতে ক্ষতির আশঙ্কা নওগার সাপাহারে বৃষ্টি চেয়ে কাঁদলেন মুসল্লিরা ফরিদপুর নৌ পুলিশের অভিযান, ৬ লাখ টাকার কারেন্ট জাল সহ আটক ২ দাকোপ উপজেলা প্রশাসনের আয়োজনে মাসিক উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথি সংসদ সদস্য ননীগোপাল মন্ডল পাঁচবিবিতে আইডিএ কর্তৃক প্রশিক্ষণের সমাপনী বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি চরমে সালুয়া ইউপির সাবেক চেয়ারম্যান একেএম ফরিদ উদ্দিন খান আর নেই পূবাইলে অটোচালক হত্যার মূলহোতা গ্রেফতার চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন তৃণমূলে ব্যাপক জনপ্রিয়
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

১শ ৮ টি মোবাইল উদ্ধার করলেন হাজীগঞ্জের ওসি আলমগীর রনি- দৈনিক বাংলার অধিকার     

অধিকার ডেক্স / ৬৯৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১১ ফেব্রুয়ারি, ২০২০, ১:৫৪ অপরাহ্ণ

 

খালেকুজ্জামান শামীম :হাজীগঞ্জ থেকে

চাঁদপুরের হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন রনি হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধারে রেকর্ড গড়েছেন। প্রায় ১ বছরে তিনি হারিয়ে যাওয়া ১০৮টি মোবাইল উদ্ধার করে সাধারণ জনগণের আস্থা অর্জন করেছেন।

এ নিয়ে ভূক্তভোগিরা ওসি আলমগীর হোসেন রনির প্রশংসায় পঞ্চমুখ। গত এক সপ্তাহে হাজীগঞ্জ থানায় হারিয়ে যাওয়া ৫টি মোবাইল উদ্ধার করা হয়েছে।
শুধু মোবাইলই নয়, ওসি আলমগীর হোসেন রনি যোগদানের পর থেকে হাজীগঞ্জে মাদক, ইভটিজিং, বাল্য বিবাহ ও জঙ্গীবাদের বিরুদ্ধে গ্রামগঞ্জে সচেতনতামূলক প্রচারণা চালিয়ে সাধারণ মানুষকে সচেতন করা শুরু হলে মাদক বিক্রয় পূর্বের তুলনায় অনেকাংশে কমে গেছে।

“হ্যালো ওসি” কার্যক্রমের আওতায় আলমগির হোসেন রনি গ্রাম গঞ্জে ওসির নাম্বার পৌঁছি দিয়ে সফলতা অর্জন করছে। হ্যালো ওসির কার্যক্রমের সফলতা হাজীগঞ্জবাসি পেতে শুরু করেছে।

এ বিষয়ে অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন দৈনিক বাংলার অধিকার কে  বলেন, ওসি হিসাবে এখানেই আমার প্রথম কাজ করার সুযোগ হয়েছে। তাই আমি আমার কর্মকে মূলায়িত করে মানুষের পেছনে কাজ করে যাচ্ছি। যতদিন আছি উপজেলাবাসীর সার্বিক সহযোগিতা কামনা করছি।

জানতে চাইলে কমাউনিটি পুলিশিং সভাপতি আলী আশরাফ দুলাল বলেন, তথ্য প্রযুক্তির মাধ্যমে ওসি সাহেব যে ভাবে মোবাইল গুলো উদ্ধার করছে তা প্রশংসার দাবি রাখে।

(চোখ রাখুন দৈনিক বাংলার অধিকার এ  বিজ্ঞাপন দিন বিজ্ঞাপন পড়ুন।)


এ কার্যক্রমে এক ঢিলে অনেক পাখি মারার মত। এক, মোবাইলের মালিক তার মোবাইল পাচ্ছে।দুই, চোর চিহ্নত হচ্ছে। তিন, চুরি রোধ হচ্ছে। জনগন সচেতন হচ্ছে ইত্যাদি।

ওসি আলমগীর হোসেন রনি দৈনিক বাংলার অধিকার কে জানান -আমি সততার সাথে জনগনের সেবা করছি। পুলিশের প্রতি জনগনে আস্থাবাড়াতে আমি নিজেই কাজ করি। পুলিশ জনগনের বন্ধু আমার কাজে তাই প্রমান করে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!