শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদগঞ্জে ‘ফারিসা’র কমিটি গঠন দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ ফরিদগঞ্জে চেয়ারম্যান পদে ৫, ভাইস চেয়ারম্যান দুই পদে ৭জনের মনোনয়ন দাখিল পাঁচবিবিতে এক বর্গাচাষীর কলা গাছ উপরে ফেলার অভিযোগ আমি সবসময় জনগনের পাশে থাকবো, আমাকে সহযোগিতা করুন …. ওমর ফারুক রুমি ‘চলচ্চিত্র শিল্পে সমস্যা ও উত্তরণের উপায়’ শীর্ষক গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত মতলব উত্তর থানার ওসি ও এস আই হানিফকে প্রত্যাহারের নির্দেশ শাহরাস্তিতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী তোফায়েল আহমেদ ইরানের মতবিনিময় ফরিদপুরে মাটি কাটার অপরাধে বেকু জব্দ সহ আটক ২ প্রজাপতি মার্কা প্রতীক পেয়েছেন সাভার উপজেলা পরিষদ নিবার্চনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নাদিয়া নূর (তনু) বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ চাঁদপুর সদরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন মণিরামপুরে ধান খেতে পড়ে ছিলো অজ্ঞাত রক্তাক্ত লাশ নওগাঁর শেরপুরে র‍্যাবের অভিযানে গাঁজাসহ ২জন গ্রেফতার
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নাটোরের বড়াই গ্রামে কবিরাজি ওষুধ খেয়ে রোগীর মৃত্যু-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৫৫৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১১ ফেব্রুয়ারি, ২০২০, ৬:৩০ পূর্বাহ্ণ

সুজন কুমার,নাটোর প্রতিনিধি দৈনিক বাংলার অধিকারঃ নাটোরের বড়াইগ্রামে করিবাজি ওষুধ খেয়ে রহমত আলী (৫০) নামে এক রোগির মৃত্যু হয়েছে। রহমাত আলী উপজেলার বড়াইগ্রাম ইউনিয়নের মানিকপুর গ্রামের মৃত সোলায়মান আলীর ছেলে। সোমবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
স্থাণীয় ইউপি সদস্য মোবারক আলী জানান, রহমত আলী হাটুর ব্যাথার চিকিৎসার জন্য বাগডোব গ্রামের কবিরাজ নরেশ চন্দ্রর নিকট থেকে পুড়িয়া আনেন। সেই পুড়িয়া রোববার বিকেলে খেলে তার পাতলা পায়খানা শুরু হয়। রাতে অবস্থার অবনতি হলে রহমান আলীকে বড়াইগ্রাম হাসপাতালে নেয়া হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। পরে সেখানে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় সকাল আটটার দিকে মারা যান।
বড়াইগ্রাম হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক ডা. আব্দুল্লাহ হেল কাফী ঘটনার সত্যতা নিশ্চিত করে করে বলেন, রহমন আলী ড্রাগ রিয়েকশানে গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে এসেছিলেন। প্রাথমিক ভাবে নিশ্চিত হওয়া গেছে তিনি ভুল ওষুধ খাওয়ার কারণেই মারা গেছেন।
কবিরাজ নরেশ চন্দ্রর সাথে যোগাযোগ করলে তিনি বলেন, আমি ৩০ বছর ধরে বাত-বেথা, পারালাইজড রোগের কবিরাজি ও হাকিমি চিকিসা করি। কোনদিনতো রোগির মৃত্যু হয়নি। রহমাত আলীও আমার কাছে বাত বেথার জন্য ওষুধ নিয়েছিল। ওই ওষুধ খেয়ে মারা যাওয়ার কথা নয়। অন্যকোন কারনে মারা গিয়ে থাকতে পারেন।
বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলিপ কুমার দাস বলেন, এ বিষয়ে কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।
অতিরিক্ত পুলিশ সুপার (বড়াইগ্রাম সার্কেল) হারুন অর রশিদ বলেন, খবর পেয়ে আমি নিহত রহমাত আলীর বাড়ি গিয়ে জেনেছি সে রোববার কবিরাজি ওষুধ খেয়েছিলো। আসল ঘটনার রহস্য উৎঘাটনে কাজ শুরু করা হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!