বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:০২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আইডিএ কর্তৃক প্রশিক্ষণের সমাপনী বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি চরমে সালুয়া ইউপির সাবেক চেয়ারম্যান একেএম ফরিদ উদ্দিন খান আর নেই পূবাইলে অটোচালক হত্যার মূলহোতা গ্রেফতার চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন তৃণমূলে ব্যাপক জনপ্রিয় গ্রীষ্মের তাপদাহ ও খড়ায় পুড়ছে কুড়িগ্রামবৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়  বিভিন্ন ইউনিয়নের গণসংযোগ ও সামাজিক অনুষ্ঠানে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের যোগদান ছাগলনাইয়ায় ব্যবসায়ীদের সাথে ইউএনও মতবিনিময় পাঁচবিবির অসুস্থ্য সাংবাদিককে হুইল চেয়ার প্রদান রায়পুর পৌর মেয়রের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন দোয়ারাবাজারে ১১ দিন পর কিশোরী উদ্ধার হলেও মামলা হয়নি চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা কুড়িগ্রাম উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে বিভাগীয় কমিশনের মতবিনিময় সভা পাঁচবিবিতে ১০৪০ লিটার চোলাই মদ সহ গ্রেফতার ৬ হামেরিয়া বন্দরের জেটিতে পৌঁছেছে এমভি আব্দুল্লাহ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

চাঁদপুর প্রেসক্লাবের নতুন কমিটির অভিষেক অনুষ্ঠানে প্রধান ডাঃ দিপু মনি-দৈনিক বাংলার অধিকার   

অধিকার ডেক্স / ৪৪৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১১ ফেব্রুয়ারি, ২০২০, ১০:৪৬ পূর্বাহ্ণ

চাঁদপুর-৩ আসনের সাংসদ চাঁদপুরের মাটি ও মানুষের নেতা ডাঃদীপু মনির হাত থেকে কেস্ট ও ফুল গ্রহন করছেন চাঁদপুর প্রেসক্লাবের কার্যকরী পরিষদের সহ-সভাপতি লক্ষ্মণ চন্দ্র সূত্রধর।

 

পাশে রয়েছেন বিষেশ অতিথি জেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারন সম্পাদক বীর মুক্তিযুদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলালসহ অন্যান্য অাতিথি বৃন্দ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!