বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিভিন্ন ইউনিয়নের গণসংযোগ ও সামাজিক অনুষ্ঠানে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের যোগদান ছাগলনাইয়ায় ব্যবসায়ীদের সাথে ইউএনও মতবিনিময় পাঁচবিবির অসুস্থ্য সাংবাদিককে হুইল চেয়ার প্রদান রায়পুর পৌর মেয়রের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন দোয়ারাবাজারে ১১ দিন পর কিশোরী উদ্ধার হলেও মামলা হয়নি চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা কুড়িগ্রাম উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে বিভাগীয় কমিশনের মতবিনিময় সভা পাঁচবিবিতে ১০৪০ লিটার চোলাই মদ সহ গ্রেফতার ৬ হামেরিয়া বন্দরের জেটিতে পৌঁছেছে এমভি আব্দুল্লাহ সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় নিহত এক শাহরাস্তিতে ভয়াবহ অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষয়ক্ষতি দীর্ঘ প্রতীক্ষার পর আল হামরিয়া বন্দরে নোঙ্গর করেছে এমভি আবদুল্লাহ ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে শর্তের বেড়াজালে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন ভাষাবীর এম এ ওয়াদুদ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল তরুণ প্রজন্মের শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলার গুরুত্ব অপরিসীম …………অ্যাড. হুমায়ুন কবির সুমন পাঁচবিবিতে গনসংযোগে ব্যস্ত মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রেবেকা সুলতানা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছাগলনাইয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে খুরশিদ আলম নামে এক ব্যাক্তি নিহত- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৬২৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১০ ফেব্রুয়ারি, ২০২০, ৪:৩৬ অপরাহ্ণ

ছাগল নাইয়া প্রতিনিধি, ফেনীর ছাগলনাইয়া ঘোপাল ইউনিয়নে খুরশিদ আলম (৫৫) নামে এক ব্যাক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত খুরশিদ আলম ফেনীর এক বেসরকারী হাসপাতালের সিকিউরিটি গার্ড হিসেবে কর্মরত ছিল।

ঘটনাটি ঘটেছে সোমবার (১০ ফেব্রুয়ারি) বিকাল ৪ টায় ঘোপাল ইউনিয়নের দুর্গাপুর সিংহনগর গ্রামে। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাগেছে, ওই গ্রামের মৃত নুর আহম্মদ’র ছেলে নিহত খুরশিদ আলমের সাথে পুকুরের মাছ ভাগবাটোয়ারা নিয়ে একই বাড়ীর নজির আহাম্মদের ছেলে গিয়াস উদ্দিন’র (৫০) কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে গিয়াস উদ্দিন তার পুত্র মেজবা উদ্দিনসহ একদল সন্ত্রাসী লাঠি ও লোহার রড সহ দেশীয় অস্ত্র নিয়ে খুরশিদ আলমের উপর আক্রমন চালায়।

এসময় খুরশিদ আলমকে পিটিয়ে ও শ্বাসরোধ করে গুরুত্বর আহত করে সন্ত্রাসীরা, মুমর্ষ অবস্থায় গিয়াস উদ্দিনকে এলাকাবাসী উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।

সন্ত্রাসী হামলায় খুরশিদ আলম নিহতের সত্যতা স্বীকার করেছেন ঘোপাল পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ শহিদুল ইসলাম ও ঘোপাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুল হক মানিক। এব্যাপারে নিহতের পরিবারের পক্ষ থেকে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানাগেছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!