বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদপুর নৌ পুলিশের অভিযান, ৬ লাখ টাকার কারেন্ট জাল সহ আটক ২ দাকোপ উপজেলা প্রশাসনের আয়োজনে মাসিক উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথি সংসদ সদস্য ননীগোপাল মন্ডল পাঁচবিবিতে আইডিএ কর্তৃক প্রশিক্ষণের সমাপনী বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি চরমে সালুয়া ইউপির সাবেক চেয়ারম্যান একেএম ফরিদ উদ্দিন খান আর নেই পূবাইলে অটোচালক হত্যার মূলহোতা গ্রেফতার চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন তৃণমূলে ব্যাপক জনপ্রিয় গ্রীষ্মের তাপদাহ ও খড়ায় পুড়ছে কুড়িগ্রামবৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়  বিভিন্ন ইউনিয়নের গণসংযোগ ও সামাজিক অনুষ্ঠানে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের যোগদান ছাগলনাইয়ায় ব্যবসায়ীদের সাথে ইউএনও মতবিনিময় পাঁচবিবির অসুস্থ্য সাংবাদিককে হুইল চেয়ার প্রদান রায়পুর পৌর মেয়রের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন দোয়ারাবাজারে ১১ দিন পর কিশোরী উদ্ধার হলেও মামলা হয়নি চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা কুড়িগ্রাম উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে বিভাগীয় কমিশনের মতবিনিময় সভা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

হাজীগঞ্জে হোটেল শ্রমিকের মৃতদেহ উদ্ধার-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৯৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ৯ ফেব্রুয়ারি, ২০২০, ৮:৩৭ পূর্বাহ্ণ

খালেকুজ্জামান শামীম, হাজীগঞ্জ ( চাঁদপুর) প্রতিনিধি থেকে :

চাঁদপুরের হাজীগঞ্জ বাজারের আল মদিনা হোটেলের শ্রমিক শহিদুল ইসলামের (২৩) মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার রাত সাড়ে আটটায় হাজীগঞ্জ পৌরসভার ৪নং ওয়ার্ড মকিমাবাদ স্টেশন রোডের মুড়ির মেইলের পিছনের একটি বাসা থেকে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়।

তার বাড়ী কচুয়া উপজেলার রাজাপুর গ্রামে। শহিদুল ইসলাম একটি ব্যাচেলর বাসায় আরো ৪ শ্রমিকসহ ভাড়া থাকতো। দুই শ্রমিক দিদার ও রাব্বী বলেন, আমরা কাজে ছিলাম। রাতে বাসায় ফিরে দেখি ভিতর থেকে আটকানো। পরে পুলিশ এসে দেখে শহিদুলের ঝুলন্ত মৃতদেহ।

হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক বেলাল হোসেন বলেন, শহিদুলের মৃতদেহ প্রাথমিক সুরতহাল রিপোর্ট করা হয়েছে। যায়। ময়নাতদন্ত শেষে রবিবার পরিবারের কাছে মৃতদেহ হস্তান্তর করা হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!