শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদগঞ্জে ‘ফারিসা’র কমিটি গঠন দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ ফরিদগঞ্জে চেয়ারম্যান পদে ৫, ভাইস চেয়ারম্যান দুই পদে ৭জনের মনোনয়ন দাখিল পাঁচবিবিতে এক বর্গাচাষীর কলা গাছ উপরে ফেলার অভিযোগ আমি সবসময় জনগনের পাশে থাকবো, আমাকে সহযোগিতা করুন …. ওমর ফারুক রুমি ‘চলচ্চিত্র শিল্পে সমস্যা ও উত্তরণের উপায়’ শীর্ষক গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত মতলব উত্তর থানার ওসি ও এস আই হানিফকে প্রত্যাহারের নির্দেশ শাহরাস্তিতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী তোফায়েল আহমেদ ইরানের মতবিনিময় ফরিদপুরে মাটি কাটার অপরাধে বেকু জব্দ সহ আটক ২ প্রজাপতি মার্কা প্রতীক পেয়েছেন সাভার উপজেলা পরিষদ নিবার্চনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নাদিয়া নূর (তনু) বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ চাঁদপুর সদরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন মণিরামপুরে ধান খেতে পড়ে ছিলো অজ্ঞাত রক্তাক্ত লাশ নওগাঁর শেরপুরে র‍্যাবের অভিযানে গাঁজাসহ ২জন গ্রেফতার
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কুয়েতে কস্টো সুপার মার্কেট এর উদ্যোগে ”বেস্ট অফ বাংলাদেশ” পণ্যের এর শুভ উদ্বোধন- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৪৮৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ৯ ফেব্রুয়ারি, ২০২০, ২:৪৫ পূর্বাহ্ণ

মোঃবিলাল উদ্দিন,কুয়েত প্রতিনিধিঃ কুয়েতের বাজারে বাংলাদেশী পণ্য প্রবেশ করছে, বর্তমানে দেশটির সব গুলো মার্কেটেই কমবেশি বাংলাদেশী বিভিন্ন পণ্য পাওয়া যাচ্ছে। গত কয়েক বছর ধরে স্থানীয় আমদানিকারক প্রতিষ্ঠান কুয়েত বায়ারাক জেনারেল এন্ড কন্ট্রাক্টিং কোম্পানি বাংলাদেশী পণ্য নিয়ে আসছে মধ্যপ্রাচ্যের এদেশটিতে। বাংলাদেশী পণ্য বিক্রেতা একটি বৃহৎ প্রতিষ্ঠান এবার ঘটা করে কস্টো ফাহাহিল সুপার মার্কেট ”বেস্ট অফ বাংলাদেশ” পণ্যের এর শুভ উদ্বোধন করেছে।
গত বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) জমকালো এক অনুষ্ঠানের মধ্যদিয়ে কুয়েতের ফাহাহিল এলাকার কস্টো সুপার মার্কেটে ‘বেস্ট অফ বাংলাদেশ” পণ্যের শুভ উদ্বোধন করা হয়।
উদ্বোধক ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুয়েতের বাংলাদেশ দূতাবাসের কাউন্সেলর (রাজঃ) ও দূতালয় প্রধান মোহাম্মদ আনিসুজ্জামান।
এসময় উপস্থিত ছিলেন, কস্টো সুপার মার্কেটের এরিয়া ম্যানেজার সামির বাবু, গ্র্যান্ড হাইপার মার্কেটের জি,এম তাসির আলী, কমার্শিয়াল ম্যানেজার কে,জি সানি ও বাংলাদেশী পণ্য আমদানিকারক প্রতিষ্ঠান কুয়েত বায়ারাক জেনারেল এন্ড কন্ট্রাক্টিং কোম্পানির সি,ই,ও- চেয়ারম্যান প্রকৌশলী মোঃ ফরিদ উদ্দিন, কুয়েতের বাংলাদেশ দূতাবাসের কর্মকর্তা- কর্মচারীবৃন্দ, কস্টো সুপার মার্কেটের স্টাফ, প্রবাসী বাংলাদেশী ব্যবসায়ী আজিজুর রহমান, ক্রীড়া সংগঠক হাসান কামাল, সাংবাদিক আ হ জুবেদসহ নানা শ্রেণী পেশার প্রবাসী বাংলাদেশীরা।
বাংলাদেশী পণ্য কুয়েতের বাজারে প্রবেশ করছে, নিঃসন্দেহে এটি বাংলাদেশের অর্থনৈতিক অগ্রগতির একটি ইতিবাচক দিক, একথা উল্লেখ করে কুয়েত দূতাবাসের কাউন্সেলর ও দূতালয় প্রধান মোহাম্মদ আনিসুজ্জামান বলেন, বাংলাদেশী পণ্য সুলভ মূল্যে এখানে বিক্রি হচ্ছে শুনে আমি আনন্দিত।
তিনি আশা প্রকাশ করেন, প্রবাসী বাংলাদেশীরা দেশী পণ্য কিনতে কুয়েতের ফাহাহিল এলাকায় অবস্থিত এ মার্কেটে আসবেন।

কস্টো সুপার মার্কেট কুয়েতে তাঁদের একাধিক শাখায় বাংলাদেশী পণ্য বিক্রি করছে এবং বাংলাদেশী ক্রেতাদের চাহিদা পূরণে তাঁদের নিরলস চেষ্টার কথা উল্লেখ করে উক্ত বিক্রেতা প্রতিষ্ঠানের সাথে সংশ্লিষ্ট কর্মকর্তারা জানান, বাংলাদেশী ভালো মানের পণ্য তাঁরা নিয়ে এসেছেন।
বিদেশে বসে দেশী পণ্য কেনার জন্য প্রবাসী বাংলাদেশী ক্রেতাদের কস্টো মার্কেটে আসার জন্য আহ্বান জনান কস্টো মার্কেটের কর্মকর্তা ও আমদানিকার প্রতিষ্ঠানের চেয়ারম্যান প্রকৌশলী মোহাম্মদ ফরিদ উদ্দিন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!