শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ বিনম্র শ্রদ্ধায় মহান স্বাধীনতা দিবস উদযাপন করেছেন সেন্ট্রাল ফ্লোরিডা মহানগর আওয়ামী লীগ পাঁচবিবির বাগজানা দ্বিমুখী উচ্চবিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও এক মহা শিক্ষাবিদের ইন্তেকাল গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতির দাবিতে জাতিসংঘের সামনে প্রতিবাদ ও বিক্ষোভ করেছে জেনোসাইড ৭১ ফাউন্ডেশন গাজীপুরে মানবাধিকার বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা প্রেসক্লাবের আজীবন সম্মাননায় ভূষিত হলেন গুণী সাংবাদিক কাজী শাহাদাত বাবুরহাট ও শাহতলীতে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ব্যাপক গণসংযোগ বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে থানায় অভিযোগ দায়ের! সুপার স্টার ডি এ তায়েব অফিসিয়াল ফ্যান ক্লাবের শতাধিক এতিম ছাত্রদের নিয়ে ইফতার মাহফিল কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন- ভুটানের রাজা খুলনাঢ জোড়া হত্যার মামলার প্রধান আসামীসহ ৩ জন কে গ্রেফতার করেছে র‍্যাব-৬ সুশৃংখলতার অনন্য উদাহরণ শাহরাস্তি প্রেসক্লাব সীতাকুণ্ডে লরির ধাক্কায় পথচারী নিহত পাঁচবিবির বাগজানায় কোরান তেলোয়াত প্রতিযোগিতার মধ্য দিয়ে ট্যালেন্ট অন্নেষন নবীনগরে পুকুরে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ায় সেই অটোচালককে রিকশা ক্রয়ে ইউপি চেয়ারম্যানের আর্থিক সহায়তা প্রদান- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১২২৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৭ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৬ অপরাহ্ণ

মোঃ মাসুদ রানা,কচুয়াঃ
চাঁদপুরের কচুয়ায় সৌখিন (স্মার্ট) সেই অটোচালক ওমর আলীকে রিকশা ক্রয়ে আর্থিক সহযোগিতা করেছেন ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ আজাদ। দৈনিক চাঁদপুর বার্তা ও বিভিন্ন অনলাইন নিউজ পোর্টাল ও অনলাইন টিভিতে সংবাদ প্রকাশের পর গতকাল শুক্রবার ওমর আলীর হাতে নগদ আর্থিক সহযোগিতা তুলে দেন ইউপি চেয়ারম্যান মো. আব্দুস সামাদ আজাদ।
নগদ অনুদান পেয়ে আবেগে আপ্লুত হয়ে ওমর আলী বলেন, আমাকে নিয়ে সাংবাদিকরা লেখনীর পর ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ আজাদ আমাকে নতুন করে অসহায় বাবা-মা ও স্ত্রী, সন্তানদের নিয়ে বাচাঁর পথ দেখিয়েছে। তিনি আসলেই একজন মানব দরদী চেয়ারম্যান। আমি ইউপি চেয়ারম্যান ও সাংবাদিক ভাইয়েদের প্রতি কৃতজ্ঞতা জানাই।
উল্লেখ্য যে, কচুয়ার কাদিরখিল গ্রামের বাসিন্দা মৃত আবিদ আলীর ছেলে ওমর আলী দীর্ঘদিন ধরে এলাকায় কোর্ট,ট্রাই, চশমা ও ঘড়ি পড়ে স্মার্ট ভাবে অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করছেন। তারই ব্যতিক্রমী কৌশল দেখে মুগ্ধ হয়ে ইউপি চেয়ারম্যান রিকশা ক্রয়ে নগদ অর্থ দিয়ে সহযোগিতা করেন। বর্তমানে স্মার্ট অটো রিকশাচালক ওমর আলীকে নিয়ে বিভিন্ন জাতীয় ও স্থানীয়, অনলাইন নিউজ পোর্টাল ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সংবাদ ভাইরাল হওয়ায় অটো রিকশা চালক ওমর আলীর স্থানীয় যাত্রী ও সাধারন মানুষের মাঝে ব্যাপক কদর বেড়েছে।

এসময় দৈনিক যুগান্তরের কচুয়া প্রতিনিধি জিসান আহমেদ নান্নু,কুমিল্লা টুয়েন্টিফোর টিভির কচুয়া প্রতিনিধি মো: মাসুদ রানা,এফডিসির সিনিয়র ফটোগ্রাফার ইসমাইল হোসেন লিটনসহ অন্যরা উপস্থিত ছিলেন।

কচুয়া: কচুয়ার স্মার্ট অটোচালক ওমর আলীকে রিকশা ক্রয়ে নগদ অর্থ প্রদান করছেন ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ আজাদ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!