বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদপুর নৌ পুলিশের অভিযান, ৬ লাখ টাকার কারেন্ট জাল সহ আটক ২ দাকোপ উপজেলা প্রশাসনের আয়োজনে মাসিক উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথি সংসদ সদস্য ননীগোপাল মন্ডল পাঁচবিবিতে আইডিএ কর্তৃক প্রশিক্ষণের সমাপনী বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি চরমে সালুয়া ইউপির সাবেক চেয়ারম্যান একেএম ফরিদ উদ্দিন খান আর নেই পূবাইলে অটোচালক হত্যার মূলহোতা গ্রেফতার চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন তৃণমূলে ব্যাপক জনপ্রিয় গ্রীষ্মের তাপদাহ ও খড়ায় পুড়ছে কুড়িগ্রামবৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়  বিভিন্ন ইউনিয়নের গণসংযোগ ও সামাজিক অনুষ্ঠানে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের যোগদান ছাগলনাইয়ায় ব্যবসায়ীদের সাথে ইউএনও মতবিনিময় পাঁচবিবির অসুস্থ্য সাংবাদিককে হুইল চেয়ার প্রদান রায়পুর পৌর মেয়রের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন দোয়ারাবাজারে ১১ দিন পর কিশোরী উদ্ধার হলেও মামলা হয়নি চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা কুড়িগ্রাম উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে বিভাগীয় কমিশনের মতবিনিময় সভা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মুজিববর্ষ উপলক্ষে সোনাগাজী প্রেসক্লাব আয়োজিত কুইজে অংশ নিলো চর সাহাভিকারী ও দাসেরহাট উচ্চ বিদ্যালয়

অধিকার ডেক্স / ৪০৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ৬ ফেব্রুয়ারি, ২০২০, ৩:২৩ পূর্বাহ্ণ

সোনাগাজী প্রতিনিধি:-
মুজিববর্ষ উপলক্ষে সোনাগাজী প্রেসক্লাব আয়োজিত কুইজে অংশ নিলো চরদরবেশ ইউনিয়নের চর সাহাভিকারী ও দাসেরহাট উচ্চ বিদ্যালয়ের ছাত্রছাত্রীরা। ৫ই ফেব্রুয়ারী বুধবার সকালে উক্ত কুইজের উদ্বোধন করেন- সোনাগাজী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও চর দরবেশ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম ভুট্টো।

উদ্বোধনী বক্তব্যে নুরুল ইসলাম ভুট্টো বলেন- হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে জানার মাধ্যমে বাংলাদেশ ও বাংলাদেশের ইতিহাস জানা যাবে। কারন বঙ্গবন্ধু ও বাংলাদেশ এক ও অভিন্ন, বাংলাদেশ মানে বঙ্গবন্ধু, বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ।

সোনাগাজী প্রেসক্লাব সভাপতি সৈয়দ মনির আহমদ’র সভাপতিত্ব ও দপ্তর সম্পাদক মোহাম্মদ ইকবাল হোসাঈন’র সঞ্চালনায় বক্তব্য রাখেন- সোনাগাজী প্রেসক্লাবের সাধারন সম্পাদক গাজী মোহাম্মদ হানিফ, যুগ্ন সাধারণ সম্পাদক বাহার উল্লাহ বাহার, চর সাহাভিকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নাল আবদীন, দাসেরহাট আর আর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মফিজ আহম্মদ প্রমুখ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!