শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
লক্ষ্মীপুরে তেওয়ারীগঞ্জ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ওমর হুছাইন(ভুলু) বিরামহীন প্রচারণা উপজেলা নির্বাচনে অংশ গ্রহন সিলেট বিভাগের বিএনপির ৯ নেতা বহিস্কার পাঁচবিবির বাগজানায়” এমপির “সৌজন্য সফর ও মতবিনিময় ভাই ব্রাদার্স স্পোটিং ক্লাব কর্তৃক আয়োজিত ৪র্থ ফোরচাল টুর্নামেন্ট খেলোয়ারদের কি বল্লেন ইউপি চেয়ারম্যান মিরসরাইয়ে ৩০ বোতল বিদেশি মদসহ গ্রেফতার ১ সাংবাদিক তুষার দাস ও প্রিয়ংকা দাসের একমাত্র কণ্যা তৃধার মুখে ভাত অনুষ্ঠানে প্রীতি ভোজ অনুষ্ঠান অনুষ্ঠিত মিরসরাইয়ে ৩০ বোতল বিদেশি মদসহ গ্রেফতার ১ ফরিদপুরে উপজেলা নির্বাচনে করণীয় নির্ধারণে আলোচনা সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন কুলিয়ারচরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের অভিযোগ হত্যা মনিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম‍্যান প্রার্থী সন্দীপ ঘোষের টিউবওয়েল প্রতীকের পক্ষে রাজগঞ্জে নির্বাচনী সভা দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ পাঁচবিবিতে আলট্রাসনোগ্রাম রিপোর্টে যমজ, ক্লিনিকে জন্ম নিল এক শিশু ফরিদপুর জেলা ছাত্রলীগের শান্তি মিছিল অনুষ্ঠিত কুলিয়ারচরে মনিক্স সুজ এর লাকী কূপন ড্র অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নেলসন ম্যান্ডেলা এ্যাওয়ার্ড পেলেন ইউপি চেয়ারম্যান আবদুস সামাদ আজাদ- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৫৩৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ৪ ফেব্রুয়ারি, ২০২০, ৯:৩৩ পূর্বাহ্ণ

মো: মাসুদ রানা, কচুয়াঃ
হিউম্যান রাইটস কালচারাল সোসাইটির উদ্যোগে সমাজ সেবায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ চাঁদপুরের কচুয়া উপজেলার ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুস সামাদ আজাদকে নেলসন ম্যান্ডেলা এ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে।
সম্প্রতি ঢাকার বাংলা মোটর বিশ^ সাহিত্য কেন্দ্রে এক অনাড়ম্বর অনুষ্ঠানে বাংলাদেশ গনতদন্ত কমিশনের চেয়ারম্যান বিচারপতি মো. শামসুল হুদা এ এ্যাওয়ার্ড প্রদান করেন।
এসময় হিউম্যান রাইটস কালচারাল সোসাইটির উদ্যোগে এক আলোচনা ও গুণীজন সংবর্ধণা অনুষ্ঠানে দেশের প্রথিতযশা শিক্ষাবিদ,আইনবিদ,সাংবাদিক, সংগঠক ও সাংস্কৃতিক ব্যক্তিবর্গ এ এ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এদিকে ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুস সামাদ আজাদকে নেলসন ম্যান্ডেলা এ্যাওয়ার্ড পাওয়ায় তাঁকে অভিনন্দন জানিয়েছেন ইউনিয়নের সচেতন মহল।
উল্লেখ্য যে ইউপি চেয়ারম্যান মোঃ আবদুস সামাদ আজাদ ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর এলাকায় বিভিন্নভাবে উন্নয়নের মাধ্যমে ইউনিয়নকে একটি যুগোপযোগী ও মডেল ইউনিয়ন গঠনে সর্বদা কাজ করে যাচ্ছেন। বিশেষ করে তিনি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর এলাকার শিক্ষা, স্বাস্থ্য ও রাস্তাঘাট উন্নয়ন, অসহায় মানুষের ভাগ্য পরিবর্তন ও মাদক নির্মূলে ব্যাপক ভূমিকা রেখেছেন বলে তৃণমূলের সাধারন মানুষ জানিয়েছেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!