বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:১০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদপুর নৌ পুলিশের অভিযান, ৬ লাখ টাকার কারেন্ট জাল সহ আটক ২ দাকোপ উপজেলা প্রশাসনের আয়োজনে মাসিক উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথি সংসদ সদস্য ননীগোপাল মন্ডল পাঁচবিবিতে আইডিএ কর্তৃক প্রশিক্ষণের সমাপনী বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি চরমে সালুয়া ইউপির সাবেক চেয়ারম্যান একেএম ফরিদ উদ্দিন খান আর নেই পূবাইলে অটোচালক হত্যার মূলহোতা গ্রেফতার চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন তৃণমূলে ব্যাপক জনপ্রিয় গ্রীষ্মের তাপদাহ ও খড়ায় পুড়ছে কুড়িগ্রামবৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়  বিভিন্ন ইউনিয়নের গণসংযোগ ও সামাজিক অনুষ্ঠানে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের যোগদান ছাগলনাইয়ায় ব্যবসায়ীদের সাথে ইউএনও মতবিনিময় পাঁচবিবির অসুস্থ্য সাংবাদিককে হুইল চেয়ার প্রদান রায়পুর পৌর মেয়রের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন দোয়ারাবাজারে ১১ দিন পর কিশোরী উদ্ধার হলেও মামলা হয়নি চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা কুড়িগ্রাম উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে বিভাগীয় কমিশনের মতবিনিময় সভা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পটুয়াখালী কুয়াকাটায় রাষ্ট্রপতি,আসবে আগামীকাল মঙ্গলবার প্রস্তুত জেলা প্রশাসক চলছে প্রশাসনিক নজর দাঁড়ি-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৭৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ৩ ফেব্রুয়ারি, ২০২০, ১২:৪৪ অপরাহ্ণ

সুভাস দাস ( পটুয়াখালী) জেলা প্রতিনিধি :রাষ্ট্রপতি এ্যাডভোকেট মো.আবদুল হামিদ পর্যটন কেন্দ্র পটুয়াখালী কুয়াকাটা রোজ মঙ্গলবার ০৪-০২-২০২০ ইং সফর করবেন।

তাকে স্বাগত জানানোর জন্য পটুয়াখালী জেলা প্রশাসনের পক্ষ থেকে নিরাপত্তা সহ সকল প্রস্ততি গ্রহন করা হয়েছে।

এদিকে রাষ্টপতির সফরকে কেন্দ্র করে কুয়াকাটা সৈকতকে ঢেলে সাজানো হয়েছে।চালানো হয়েছে পরিচ্ছন্নতা অভিযান। রাষ্টপতিকে বরণ করতে স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দরা প্রস্তুত রয়েছে।

রাষ্ট্রপতির প্রটোকল অফিসার মুহাম্মদ মুরাদুল ইসলাম স্বাক্ষরিত সফরসূচি থেকে জানা গেছে, মঙ্গলবার বিকেল ৪ টায় রাষ্ট্রপতি ঢাকা থেকে হেলিকপ্টারযোগে কুয়াকাটা পর্যটন মোটেল ইয়ুথ ইন সংলগ্ন হ্যালিপ্যাডে অবতরণ করবেন।

এরপর তিনি গার্ড অব অনার গ্রহন করবেন। বিকেলে তিনি সূর্যাস্ত অবলোকন করবেন। রাতে স্থানীয় প্রশাসন আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করবেন। রাষ্ট্রপতি কুয়াকাটায় পর্যটন মোটেল ইয়ুথ ইন এ রাত্রি যাপন করবেন। ৫ ফেব্রুয়ারি বিকেল ৩ টায় তিনি পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় সমাবর্তন অনুষ্ঠানে যোগদান করবেন। সেখান থেকে তিনি ঢাকায় ফিরে যাবেন।

কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মুনিবুর রহমান বলেন, রাষ্ট্রপতির সফর সফল করার জন্য সকল ধরনের প্রস্ততি গ্রহন করা হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!