বুধবার, ০১ মে ২০২৪, ০১:৫১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পূবাইলে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত অবশেষে আটক হলো কালীগঞ্জের ৯ মামলার আসামী সেলিম মেম্বারসহ ৬ মামলার আসামী অর্ণব মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানিয়েছে যুবলীগের নেতা সবুজ মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানিয়েছে তাঁতীলীগের নেতা সাঈদ মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানিয়েছে তাঁতীলীগের নেতা সজিব সীতাকুণ্ডে অনুমোদন না নিয়ে বিষাক্ত কেমিক্যাল দিয়ে সবান তৈরী করায় জরিমানাসহ আটক ১ দাকোপের বাজুয়া চুনকুড়ি দাস পাড়ায় পরকিয়ার জের ধরে মানসম্নান এড়াতে গৃহবধুর অকাল মৃত্যু রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ’কে সুরক্ষিত রাখতে সাংবাদিক সমাজের ঐক্যবদ্ধ হওয়া সময়ের দাবি পাঁচবিবিতে তৃষ্ণার্থদের শরবত পান করালেন মানবিক কন্যা শিখা মহান মে দিবস উপলক্ষ্যে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিশিষ্ট শিল্পপতি আইয়ুব আলী ফাহিম ৭ জানুয়ারি অনেক অপকর্ম করেছি, উপজেলা নির্বাচনে করব না: আ. লীগ নেতা পাঁচবিবিতে গাছের ডাল পড়ে পথচারীর মৃত্যু।। রাজারহাট উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনু্ষ্ঠিত জয়পুরহাটে গাঁজা ও নেশার ট্যাবলেটসহ গ্রেপ্তার-৫ তৃষ্ণার্তদের মাঝে বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির শরবত বিতরণ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছাগলনাইয়ায় কৃষি জমির মাটি কেটে ইট ভাটায় সরবরাহ করায় ভ্রাম্যমান আদালতে অর্থদন্ড

অধিকার ডেক্স / ৪১৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ৩০ জানুয়ারি, ২০২০, ৪:২৪ পূর্বাহ্ণ

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ ছাগলনাইয়া উপজেলাধীন ৫নং মহামায়া ইউনিয়ন পশ্চিম দেবপুর এলাকায় কৃষি জমির মাটি কেটে ইট ভাটায় সরবরাহ করার অপরাধে ১ ব্যক্তিকে ৬০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। বুধবার (২৯ জানুয়ারী) বিকাল সাড়ে ৪ টায় মহামায়া ইউনিয়নে এই অভিযান পরিচালনা করেন উপজেলা প্রশাসনের সহকারী কমিশনার (ভুমি) ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট নাহিদা আক্তার তানিয়া।

উপজেলা প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট নাহিদা আক্তার তানিয়া জানান, বিকাল সাড়ে ৪ টায় দিকে উপজেলার মহামায়া ইউনিয়নের পশ্চিম দেবপুর এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এ সময় অবৈধভাবে কৃষি জমির মাটি কাটার অপরাধে ”বালু ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০” এর অধীনে ঐ এলাকার মৃত: আবুল কালাম’র ছেলে শাহদাত হোসেন (২৮) কে নগদ ৬০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন. এছাড়াও একটি স্কাভেটর জব্দ করা হয়। মোবাইল কোর্ট পরিচালনার সময় এতে আরো উপস্থিত ছিল মহামায়া ইউপি চেয়ারম্যান গরীবুল্লাহ বাদশা চৌধুরী, স্থানীয় ইউপি সদস্য ও আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্য।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!