শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাভারের সড়কে অবৈধ স্ট্যান্ড বসিয়ে চাঁদাবাজি  দাকোপ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী সাইফুল ইসলাম কে বিজয়ী করতে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে পুলিশের অভিযানে গ্রেফতার- ৭ জন জুয়াড়ী সুনামগঞ্জের ছাতকে “নাফিসা ডেইরি ফার্ম” নিয়ে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন সীতাকুণ্ডে পাঁচটি চোরাই গরু উদ্ধার সহ আটক তিন সীতাকুণ্ডে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ সম্পন্ন বিরামপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্টিত লক্ষ্মীপুরে গৃহবধূ হত্যার সন্তানদের মানববন্ধন গ্রেফতার ৭ নৌকায় চড়ে জরুরি কাজ সারছেন শারজাহবাসী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ কুয়েতে লালা সবুজের পতাকা উড়বে এবার নিজস্ব ভূমিতে সীতাকুণ্ডে বিএসটিআই এর অনুমোদনবিহীন খাবার পানি সরবরাহ করায় আরএম ড্রিংকিং ওয়াটার প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দাকোপে প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী পাঁচবিবিতে জাতীয় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন পাঁচবিবিতে কুটাহারা গ্রামে জোরপূর্বক রাস্তা বন্ধ করায় অবরুদ্ধ ৮টি পরিবার
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ায় ফাতেমা আইডিয়াল একাডেমীতে মা সমাবেশ ও সংবর্ধনা সভা- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩৬১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২৮ জানুয়ারি, ২০২০, ১২:০৬ অপরাহ্ণ

মো: মাসুদ রানা,কচুয়াঃ
চাঁদপুরের কচুয়ার অন্যতম শিশু বিদ্যাপীঠ পালাখাল ফাতেমা আইডিয়াল একাডেমীতে শিক্ষার মানোন্নয়নে মা সমাবেশ ও নব নির্বাচিত পল্লী বিদ্যুৎ কচুয়া উত্তর ৪এর এরিয়া পরিচালক ডা: গুরুপদ চন্দ্র দে জুয়েলকে সংবর্ধনা দেয়া হয়েছে।
মঙ্গলবার একাডেমীর অধ্যক্ষ মো: কবির হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সংবর্ধিত অতিথি ডা: গুরুপদ চন্দ্র দে জুয়েল। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আজকের শিশুরাই দেশ ও জাতি গঠনে ভূমিকা রাখবে। তাই শিক্ষকদের পাশাপাশি শিক্ষার্থীদের সুনাগরিক গড়ে তুলতে মায়েদের ভূমিকা অপরিসীম। তিনি আরো বলেন, আমাকে কচুয়া পল্লী বিদ্যুৎ সমিতির ৪এর এরিয়া পরিচালক পদে নির্বাচিত করায় এলাকাবাসীকে কৃতজ্ঞতা ও অভিনন্দন জানাই। পল্লী বিদ্যুতের যেকোনো সমস্যা আমার সহযোগিতা চাইলে নি:স্বার্থে কাজ করার চেষ্টা করব। এসময় তিনি ফাতেমা আইডিয়াল একাডেমীর কোমলমতি শিক্ষার্থীদের মায়েদের বসার জন্য একটি কমন রুম নির্মানের জন্য ৫০ হাজার টাকা অনুদান দেয়ার প্রতিশ্রুতি দেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, একাডেমীর পরিচালক মাহবুব আলম,ম্যানেজিং কমিটির সদস্য মিজানুর রহমান,কচুয়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক জিসান আহমেদ নান্নু প্রমুখ। এসময় একাডেমীর শিক্ষক,অভিভাবক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

কচুয়া : কচুয়ায় নব নির্বাচিত পল্লী বিদ্যুৎ এরিয়া পরিচালক ডা: গুরুপদ চন্দ্র দে জুয়েলকে সংবর্ধনা সভায় ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন নেতৃবৃন্দ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!