শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
দাকোপ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী সাইফুল ইসলাম কে বিজয়ী করতে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে পুলিশের অভিযানে গ্রেফতার- ৭ জন জুয়াড়ী সুনামগঞ্জের ছাতকে “নাফিসা ডেইরি ফার্ম” নিয়ে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন সীতাকুণ্ডে পাঁচটি চোরাই গরু উদ্ধার সহ আটক তিন সীতাকুণ্ডে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ সম্পন্ন বিরামপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্টিত লক্ষ্মীপুরে গৃহবধূ হত্যার সন্তানদের মানববন্ধন গ্রেফতার ৭ নৌকায় চড়ে জরুরি কাজ সারছেন শারজাহবাসী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ কুয়েতে লালা সবুজের পতাকা উড়বে এবার নিজস্ব ভূমিতে সীতাকুণ্ডে বিএসটিআই এর অনুমোদনবিহীন খাবার পানি সরবরাহ করায় আরএম ড্রিংকিং ওয়াটার প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দাকোপে প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী পাঁচবিবিতে জাতীয় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন পাঁচবিবিতে কুটাহারা গ্রামে জোরপূর্বক রাস্তা বন্ধ করায় অবরুদ্ধ ৮টি পরিবার বকশীগঞ্জে প্রাণি সম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বলাখাল চন্দ্রবান বালিকা উচ্চ বিদ্যালয়ে স্টুডেন্টস কেবিনেট নির্বাচন অনুষ্ঠিত- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৪৬০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২৫ জানুয়ারি, ২০২০, ৩:৩১ অপরাহ্ণ

মো.মজিবুর রহমানঃ
হাজীগঞ্জ উপজেলার বলাখাল চন্দ্রবান বালিকা উচ্চ বিদ্যালয়ে স্টুডেন্টস কেবিনেট নির্বাচন (২০২০) অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ৮টা থেকে বিদ্যালয় হলরুমে দুপুর ২টা পর্যন্ত চলে একটানা ভোট গ্রহণ হয়। নির্বাচনে ৮টি পদে ১৫ প্রতিদন্ধিকে ৮৮৮জন ভোটারের মধ্যে ৬৭৭ জন ভোট প্রয়োগ করে।


ভোটাররা (ছাত্রীরা) বলেন, আমরা আমাদের মা/বাবাকে বিভিন্ন নির্বাাচনে ভোট দিতে দেখেছি, আজকে আমরা নিজেরা উৎসব মুখর পরিবেশে এই স্টুডেন্ট কেবিনেট নির্বাচনে ভোট দিতে পেরে আনন্দিত।

এ নির্বাচনে রিটারনিং কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেন দশম শ্রেণীর শিক্ষার্থী রিজওয়ানুন নাহার এবং সহকারী রিটারনিং কর্মকর্তা দশম শ্রেণীর শিক্ষার্থী তানজিদা নাহার। প্রিসাইডিং কর্মকর্তার দায়িত্বে ছিলেন দশম শ্রেণীর শিক্ষার্থী সানজিদা ইসলাম ইকরা ও সহকারী প্রিসাইডিং কর্মকর্তার ছিলেন দশম শ্রেণীর শিক্ষার্থী আয়েশা আক্তার, ঐশী পাল, ফারহানা আক্তার মীম, উম্মে হাবীবা, আনীশা আক্তার।

ভোট কেন্দ্র পরিদর্শন করেন মাধ্যমিক শিক্ষা অফিসার মোস্তাফিজুর রহমান, বিদ্যালয়ের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ সহ অন্যান্য পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ।

এছাড়াও পোলিং এজেন্টের দায়িত্বে ছিলেন অষ্টম ও নবম-দশম শ্রেণীর ১০জন শিক্ষার্থী। ভোট গ্রহন শেষে অস্থায়ী নির্বাচন কমিশনার বিদ্যালয়ের শিক্ষকদের সাথে নিয়ে ভোট গণনা শুরু করেন।

ভোট গণনা শেষে উম্মে আয়মন লামিয়া কে বিজয়ী ঘোষনা করা হয়। অন্যান্য বিজয়ীরা হলেন, ৩৫১ ভোট পেয়ে আল সাহারা শাহী ২য় হয়েছে, ৩৪২ ভোট পেয়ে ৩য় হয়েছে জারিন রহমান, ২৯৯ ভোট পেয়ে ৪র্থ হয়েছে অথরা দাস, ২৯৫ ভোট পেয়ে ৫ম হয়েছে তাজবিহা তাবাসসুম, ২৬১ ভোট পেয়ে ৬ষ্ঠ হয়েছে সায়মা রহমান, ২৫২ ভোট পেয়ে ৭ম হয়েছে ফারিয়া আক্তার, ২২৬ ভোট পেয়ে অষ্টম হয়েছে খাদিজা আক্তার।

এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.দেলোয়ার হোসেন, সহকারী প্রধান শিক্ষক মনিরুজ্জামান ভুঁইয়া। এছাড়া ও বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকা সহ বিদ্যালয়ের সকল কর্মচারী উপস্হিত ছিলেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!