বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:১৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
দুবাইতে বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত হয়েছে-DBO-TV তরপুরচন্ডী ইউনিয়নে উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ঈদ শুভেচ্ছা বিনিময় সীতাকুণ্ডে ঝর্ণাতে গোসল করতে নেমে পর্যটক নিহত পাঁচবিবিতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত রাজারহাটে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  চট্টগ্রাম আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ নান্দাইল থানার চাঞ্চল্যকর হত্যা মামলার অন্যতম আসামী সীতাকুণ্ড থেকে আটক কয়েক কোটি টাকা নিয়ে উধাও ব্যাংকের ম্যানেজার -DBO-Tv নীলফামারীতে সংঘবদ্ধ ছয়জন মিলে বুদ্ধিপ্রতিবন্ধি নারীকে ধর্ষন সাভারে বন্ধ হচ্ছে না টোলের নামে চাঁদাবাজি পাঁচবিবির খোর্দা গ্রামে দেয়াল ঘেঁষে মাটি খনন করায় ঝুঁকিতে বসতবাড়ি শ্যামগ্রাম স্কুলে এসএসসি ১৯৯৫ ব্যাচের পুর্নমিলনী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ আমিরাতে বৃষ্টিতেও থেমে নেই প্রবাসীদের কর্মকাজ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কে এই সেলিম মোল্লা -দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৪৬১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২৫ জানুয়ারি, ২০২০, ১২:৪৭ অপরাহ্ণ

শ্রীনগর(মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ-সম্প্রতি বিএনপি’র রাজনীতি থেকে ইস্তাফা দিয়ে আওয়ামী-লীগে যোগ দেন। আওয়ামী-লীগের ছত্রছায়ায় নিজের অবস্থান পোক্ত করে এতিমের ভুমিহীন বন্দোবস্ত সম্পত্তি জোর পূর্বক দখল করে নেয়। তার কারনে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে উঠেছে। তার ভয়ে এলাকাবাসী কোন প্রদক্ষেপ নিতে পারেনি। কারন সে সব সময় এলাকার প্রভাবশালীদের ছত্রছায়ায় থাকেন।

গত কয়েক বৎসর পূর্বে এই সেলিম মোল্লার পিতা মৃত আমির মোল্লা পরের বাড়ীতে কাজ করে জীবিকার নির্বাহ করিত। অল্প কিছূ দিনের ব্যবধানে বিএনপি থেকে আওয়ামী-লীগে যোগ দিয়ে তিনি হয়ে উঠেন এলাকার প্রভাবশালীদের একজন।

সেলিম মোল্লা তার প্রভাব খাটিয়ে তার বসত বাড়ী সংলগ্ন একটি অসহায় এতিম পরিবারকে সরকার কর্তৃক ভূমিহীন বন্দোবস্ত দেওয়া সম্পত্তি জোড় পূর্বক দখল করে নিয়ে ভবন নির্মান কাজ শুরু করে এই সেলিম মোল্লা।

ভূমিহীন এতিম সুমি আক্তার ভবন নির্মানে বাধা দিলে সেলিম মোল্লাসহ তার ভাই বাবুল মোল্লা, কাঞ্চন মোল্লা, বুবলী আক্তার, মঞ্জু বেগম ও বাপ্পিগং তাদের বাধা নিষেধ উপেক্ষা করে ভবন নির্মান কাজ অব্যাহত রাখে এবং এতিম পরিবারটিকে নানাভাবে ক্ষতি সাধন করার হুমকি দিয়ে আসছে। এব্যাপারে সেলিম মোল্লার বিরুদ্ধেু উপজেলার বিভিন্ন দপ্তরসহ থানাতে অভিযোগ আছে।

এ ব্যাপারে সেলিম মোল্লার সাথে একাধিকবার দৈনিক বাংলার অধিকার সাংবাদিক মোঠো ফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তিনি ফোন ধরেননি। পরবর্তীতে উল্টো সাংবাদিকদের ফোন দিয়ে গালিগালাজসহ হুমকি ধামকি দেয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!