বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:০২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
মণিরামপুরে ধান খেতে পড়ে ছিলো অজ্ঞাত রক্তাক্ত লাশ নওগাঁর শেরপুরে র‍্যাবের অভিযানে গাঁজাসহ ২জন গ্রেফতার তীব্র তাপদাহে দিনমজুরের মৃত্যু, অসহায় পরিবারটির পাশে জেলা প্রশাসন কুড়িগ্রামে ছাত্রীনিবাসের সামনে অশ্লীল অঙ্গভঙ্গির ভিডিও ধারণ, যুবকের কারাদণ্ড  বিমানবন্দরে বিশ্বের সবচেয়ে ‘বড় টার্মিনাল’ বানাচ্ছে দুবাই লাকসাম কৃষ্ণপুর এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে এক বৃদ্ধকে গ্রেফতার ফরিদপুরে স্বাধীনতা চিকিৎসকদের সম্মেলন অনুষ্ঠিত কুড়িগ্রামে দুপুরের খাবার খেতে আসার পথে সড়কে প্রাণ গেল মাদরাসা ছাত্রের পাঁচবিবিতে আন্তর্জাতিক মহান শ্রমিক দিবস পালিত পথচারী ও তৃষ্ণার্ত মানুষের মাঝে ঠাণ্ডা শরবত বিতরণ পূবাইলে ডাকাতির প্রস্তুতি কালে ৩ ডাকাত গ্রেফতার রাজারহাটে বর্ণাঢ্য আয়োজনে মহান মে দিবস পালিত কুড়িগ্রামে তীব্র তাপদাহে জমিতে ধান কাটতে গিয়ে দিনমজুরের মৃত্যু পূবাইলে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত অবশেষে আটক হলো কালীগঞ্জের ৯ মামলার আসামী সেলিম মেম্বারসহ ৬ মামলার আসামী অর্ণব
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সৈয়দপুরে যুবকের পুরুষাঙ্গ কর্তন- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৪৪৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৩ জানুয়ারি, ২০২০, ১২:৫২ অপরাহ্ণ

মোঃ জুয়েল রানা (নীলফামারী প্রতিনিধি)নীলফামারীর সৈয়দপুরে অজ্ঞান অবস্থায় নূর আলম সবুজ নামে নব বিবাহিত যুবককে উদ্ধার করে পুলিশ। বুধবার রাত পৌনে একটার দিকে তার নিজ বাসভবন থেকে প্রায় ৫শ গজ দূরে নির্জন স্থানে থেকে উদ্ধার করে। দূর্বৃওরা তার পুরুষাঙ্গের উপরি অংশ কেটে নেয়।
পরে আশংকাজনক অবস্থায় সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক ডাঃ এস এম রবিউল ইসলাম উপস্থিত পুলিশ ও স্বজনদের জানান যুবকের পুরুষাঙ্গ কর্তন করেছে।
প্রচুর রক্তক্ষরন হওয়ার জন্য রোগীর অবস্থা আশংকাজনক তিনি তাৎক্ষণিক উন্নত চিকিৎসার জন্য রোগীকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
নূর আলম সৈয়দপুরের কামারপুকুর ইউনিয়নে ধলাগাছ পশ্চিমপাড়ায় মোহাম্মদ আলী একমাএ পুএ এবং ময়মনসিংহ ক্যাডেট কলেজের জুনিয়র কেয়ার টেকার মঙ্গলবার রাতে ওই যুবক একই ইউনিয়নের আইসঢাল গ্রামের সংরক্ষিত মহিলা সদস্যা সেলিনা আক্তারের কলেজ পড়ুয়া মেয়ে রিজভী আক্তারকে সাড়ে ১৮ লাখ টাকা দেনমোহরে বিয়ে করে। এ বিয়েতে তার পরিবারের সম্মতি ছিল না।
বিয়ের ২৪ ঘন্টার মধ্যে ঘটনায় নারী ঘটিত কোন কারণ করছে সবুজের পরিবার।
এ ঘটনায় থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলে জানান সবুজের ফুফাতো ভাই ফয়েজ আহমেদ।
তবে রাত ৪ টা পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ। ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ তৎপরতা রয়েছে বলে জানান সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আবুল হাসনাত খান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!