বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:২৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে এক বর্গাচাষীর কলা গাছ উপরে ফেলার অভিযোগ আমি সবসময় জনগনের পাশে থাকবো, আমাকে সহযোগিতা করুন …. ওমর ফারুক রুমি ‘চলচ্চিত্র শিল্পে সমস্যা ও উত্তরণের উপায়’ শীর্ষক গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত মতলব উত্তর থানার ওসি ও এস আই হানিফকে প্রত্যাহারের নির্দেশ শাহরাস্তিতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী তোফায়েল আহমেদ ইরানের মতবিনিময় ফরিদপুরে মাটি কাটার অপরাধে বেকু জব্দ সহ আটক ২ প্রজাপতি মার্কা প্রতীক পেয়েছেন সাভার উপজেলা পরিষদ নিবার্চনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নাদিয়া নূর (তনু) বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ চাঁদপুর সদরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন মণিরামপুরে ধান খেতে পড়ে ছিলো অজ্ঞাত রক্তাক্ত লাশ নওগাঁর শেরপুরে র‍্যাবের অভিযানে গাঁজাসহ ২জন গ্রেফতার তীব্র তাপদাহে দিনমজুরের মৃত্যু, অসহায় পরিবারটির পাশে জেলা প্রশাসন কুড়িগ্রামে ছাত্রীনিবাসের সামনে অশ্লীল অঙ্গভঙ্গির ভিডিও ধারণ, যুবকের কারাদণ্ড  বিমানবন্দরে বিশ্বের সবচেয়ে ‘বড় টার্মিনাল’ বানাচ্ছে দুবাই
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ায় পালাখাল (দক্ষিন) সড়কটি সংস্কার না হলে ঘটতে পারে দূর্ঘটনা ॥ অতি দ্রুত সংস্কারের দাবি এলাকাবাসী- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৪৪০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২১ জানুয়ারি, ২০২০, ১:৫৬ অপরাহ্ণ

মো: মাসুদ রানা,কচুয়াঃ
কচুয়া উপজেলা অন্যতম সড়ক হলো পালাখাল-সেঙ্গুয়া সড়ক। এই সড়ক দিয়ে উপজেলার বিভিন্ন এলাকায় দহুলিয়া,ভূইয়ারা,এনায়েতপুর,সেঙ্গুয়াসহ মোট ২০ গ্রামের মানুষ যাতায়াত করে। এই সড়কটি দিয়ে প্রতিদিন বিভিন্ন ধরনের যানবাহন চলাচল করে। দক্ষিন পালাখাল এই সড়কটি যেন মরণ ফাঁদ। বর্তমানে এই রাস্তা দিয়ে পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ,মাদ্রাসা ও উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীরা যাতায়াত করে। রাস্তাটি ভেঙ্গে যাওয়া ঘটছে নানা ধরনের দূর্ঘটনা। প্রতিনিয়ত এভাবে ঝুকি নিয়ে পারাপার হচ্ছে যানবাহন।
এদিকে ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক জসিম উদ্দিন মিয়াজী,ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহ্বায়ক আশিকুর রহমানসহ যানবাহন চালকরা জানান, জীবনের ঝুকি নিয়ে আমরা প্রতিনিয়ত এভাবে এই রাস্তাটি দিয়ে যাতায়াত করি। কয়েকবার দূর্ঘটনার শিকার হয়েছি। রাস্তার পাশে পুকুর থাকার কারনে রাস্তার কিছু অংশ ভেঙ্গে গেছে। এতে করে যে কোনো ধরনের দূঘটনা ঘটতে পারে।
বিদ্যালয় শিক্ষার্থী রিফাত বলেন, প্রতিদিন আমরা বিদ্যালয়ে যেতে হলে এই রাস্তা দিয়ে যেতে হয়। সবসময় ভয় থাকে এই স্থানে আসলে যে কোনো দূর্ঘটনা হতে পারে।
এদিকে অচিরেই রাস্তাটির সংস্কার ও গাইড ওয়াল না দিলে ঘটতে পারে দূর্ঘটনা। তাই রাস্তা মেরামত ও গাইড ওয়াল নির্মান করতে স্থানীয় সংসদ সদস্য ড. মহীউদ্দীন খান আলমগীর ও উপজেলা প্রশাসনের সু-দৃষ্টি কামনা করেছেন এলাকাবাসী।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!