বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে থানায় অভিযোগ দায়ের! সুপার স্টার ডি এ তায়েব অফিসিয়াল ফ্যান ক্লাবের শতাধিক এতিম ছাত্রদের নিয়ে ইফতার মাহফিল কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন- ভুটানের রাজা খুলনাঢ জোড়া হত্যার মামলার প্রধান আসামীসহ ৩ জন কে গ্রেফতার করেছে র‍্যাব-৬ সুশৃংখলতার অনন্য উদাহরণ শাহরাস্তি প্রেসক্লাব সীতাকুণ্ডে লরির ধাক্কায় পথচারী নিহত পাঁচবিবির বাগজানায় কোরান তেলোয়াত প্রতিযোগিতার মধ্য দিয়ে ট্যালেন্ট অন্নেষন নবীনগরে পুকুরে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু বকশীগঞ্জে শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে শ্রীশ্রীঠাকুর রামকৃষ্ণ দেবের জন্মোৎসব উপলক্ষে সনাতন ধর্ম সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রাম আলোর মুখ দেখতে বসছে ভুটানিজ বিশেষ অর্থনৈতিক অঞ্চল শতাধিক এতিম শিশুদের ইফতার দিলেন চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন মহান স্বাধীনতা দিবসে পলি বাংলাদেশের উদ্যোগে কুইজ প্রতিযোগিতা বঙ্গবন্ধু পরিষদ আল আইন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে মহান স্বাধীনতা দিবস, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত।
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

হাজীগঞ্জে শত্রুতার জের ধরে ঘরে আগুন পরিবারটি আসহায় -দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩৮৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১৮ জানুয়ারি, ২০২০, ২:৫৭ অপরাহ্ণ

মো.মজিবুর রহমানঃ
গত বৃহস্পতিবার সন্ধ্যায় হাজীগঞ্জ উপজেলার ৪নং কালোচোঁ দক্ষিণ ইউনিয়নের করদি সিদলা গ্রামের সর্দার বাড়ীর একটি বসতঘর অগ্নিকান্ডে নিঃস্ব হয়েছে। নিঃস্ব হয়েছে একটি পরিবার।

ক্ষতিগ্রস্ত পরিবার সূত্রে জানা গেছে, ঘটনার রাত আনুমানিক সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার করদি সিদলা গ্রামের মো.বিল্লাল হোসেন সর্দারের বসতঘরে এলাকাবাসী আগুন দেখতে পেয়ে সঙ্গে সঙ্গে হাজীগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিস স্টেশনে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছার আগেই ততক্ষনে ওই পরিবারের বসতবাড়ী, নগদ টাকা, ঘরের সকল আসবাবপত্রসহ পুরো ছাই। বসত ঘরটি পুড়ে পরিবারটি সর্বশান্ত হয়ে যায়। এতে প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি হয় জানা যায়। এ ব্যাপারে বসত ঘরের হতদরিদ্র বিল্লাল দৈনিক বাংলার অধিকার কে জানান -পূর্ব শত্রুতার জেরদরে আমার শেষ সম্বল টুকুকে বা কাহারা জ্বালিয়ে শেষ করে দিয়েছে। এখন আমি নিঃস্ব হয়ে গেছি ।

এ ছাড়াও তিনি আরো বলেন আমার কষ্টার্জিত জমানো টাকা ও আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। আমার ৬ মেয়ে ৩ ছেলে নিয়ে আমার এ সংসারটুকু চালাতে কষ্টকর হয়ে দাড়াঁবে আমি এখন কোথায় থাকবো কি করবো কি ভাবে বাচবো তা ভেবে পাই না। শুনেছি মাননীয় এমপি রফিকুল ইসলাম বীর উত্তম স্যার অনেক দয়ালু অসহায় মানুষের পাশে দাড়াঁন। যদি আমার দিকে একটু সু-দৃষ্টি দেয় তাহলে হয়তো আমি বসবাস করার মত একটি ঘর করতে পারবো বলে হুহু করে কান্নায় ভেঙ্গে পড়েন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!