বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিমানবন্দরে বিশ্বের সবচেয়ে ‘বড় টার্মিনাল’ বানাচ্ছে দুবাই লাকসাম কৃষ্ণপুর এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে এক বৃদ্ধকে গ্রেফতার ফরিদপুরে স্বাধীনতা চিকিৎসকদের সম্মেলন অনুষ্ঠিত কুড়িগ্রামে দুপুরের খাবার খেতে আসার পথে সড়কে প্রাণ গেল মাদরাসা ছাত্রের পাঁচবিবিতে আন্তর্জাতিক মহান শ্রমিক দিবস পালিত পথচারী ও তৃষ্ণার্ত মানুষের মাঝে ঠাণ্ডা শরবত বিতরণ পূবাইলে ডাকাতির প্রস্তুতি কালে ৩ ডাকাত গ্রেফতার রাজারহাটে বর্ণাঢ্য আয়োজনে মহান মে দিবস পালিত কুড়িগ্রামে তীব্র তাপদাহে জমিতে ধান কাটতে গিয়ে দিনমজুরের মৃত্যু পূবাইলে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত অবশেষে আটক হলো কালীগঞ্জের ৯ মামলার আসামী সেলিম মেম্বারসহ ৬ মামলার আসামী অর্ণব মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানিয়েছে যুবলীগের নেতা সবুজ মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানিয়েছে তাঁতীলীগের নেতা সাঈদ মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানিয়েছে তাঁতীলীগের নেতা সজিব সীতাকুণ্ডে অনুমোদন না নিয়ে বিষাক্ত কেমিক্যাল দিয়ে সবান তৈরী করায় জরিমানাসহ আটক ১
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

অপরিকল্পিত খাল খননের কারণে রাস্তা ভেঙে খালে, জনদুর্ভোগ চরমে- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৯৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ১৭ জানুয়ারি, ২০২০, ১১:৫৩ পূর্বাহ্ণ

গাজী মোহাম্মদ হানিফ, সোনাগাজী (ফেনী) প্রতিনিধি:-

সোনাগাজী উপজেলার চরছান্দিয়া ইউনিয়নে উত্তর-পশ্চিম চরছান্দিয়া (জমাদার বাজার থেকে দক্ষিণে) ৩নং ওয়ার্ড রসূলপুর সমাজের, মানিক ড্রাইভার বাড়ী সংলগ্ন শকুনিয়া খাল। ইতিপূর্বে অপরিকল্পিত ভাবে খাল খনন করার কারণে জনসাধারনের চলাচলের রাস্তাটি ভেঙে খালে তলিয়ে যাচ্ছে।

রাস্তা ভেঙে খালে পড়ায় রসূলপুর সমাজের শতাধিক পরিবারের চলাচলে চরম দূর্ভোগ পোহাতে হচ্ছে। স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মহিন উদ্দিন, মোঃ পারভেজ, মোশাররফ হোসেন, আবু সুফিয়ান, জামাল উদ্দিন, সোহাগ, জসিম উদ্দিন সহ এলাকাবাসী বলেন- খালের পাশে গার্ড ওয়াল তৈরী করে রাস্তাটি মেরামতের উদ্যোগ নিলে এলাকাবাসীর চলাচলের দূর্ভোগ নিরসন হবে।

প্রায় হাজার খানেক লোকের বসবাস ঐ এলাকায় তিনটা খালের সংযোগস্থলে এই স্থানটি, এই পথটা খালে ভেঙে পড়ায় স্কুল কলেজ গামী ছাত্রছাত্রী ও জনসাধারণের চলাচল, কৃষি পণ্য ও গবাদি পশু সহ প্রয়োজনীয় সামগ্রী পরিবহন এবং অসুস্থ রোগী পরিবহন করা খুবই কষ্টকর।

৩নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ শাহজাহান মানুষের এই দূর্ভোগ নিরসনে দ্রুত কার্যকর উদ্যোগ গ্রহণের জন্য ফেনী-৩ আসনের সাংসদ লে. জেনারেল (অবঃ) মাসুদ উদ্দিন চৌধুরী এমপি, উপজেলা পরিষদের চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন মিলন ও পানি উন্নয়ন বোর্ডের সংশ্লিষ্ট কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষণ করেছেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!