শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:০৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ ফরিদগঞ্জে চেয়ারম্যান পদে ৫, ভাইস চেয়ারম্যান দুই পদে ৭জনের মনোনয়ন দাখিল পাঁচবিবিতে এক বর্গাচাষীর কলা গাছ উপরে ফেলার অভিযোগ আমি সবসময় জনগনের পাশে থাকবো, আমাকে সহযোগিতা করুন …. ওমর ফারুক রুমি ‘চলচ্চিত্র শিল্পে সমস্যা ও উত্তরণের উপায়’ শীর্ষক গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত মতলব উত্তর থানার ওসি ও এস আই হানিফকে প্রত্যাহারের নির্দেশ শাহরাস্তিতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী তোফায়েল আহমেদ ইরানের মতবিনিময় ফরিদপুরে মাটি কাটার অপরাধে বেকু জব্দ সহ আটক ২ প্রজাপতি মার্কা প্রতীক পেয়েছেন সাভার উপজেলা পরিষদ নিবার্চনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নাদিয়া নূর (তনু) বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ চাঁদপুর সদরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন মণিরামপুরে ধান খেতে পড়ে ছিলো অজ্ঞাত রক্তাক্ত লাশ নওগাঁর শেরপুরে র‍্যাবের অভিযানে গাঁজাসহ ২জন গ্রেফতার তীব্র তাপদাহে দিনমজুরের মৃত্যু, অসহায় পরিবারটির পাশে জেলা প্রশাসন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সোনাগাজীতে রাতের আঁধারে ঘরে ঢুকে ৬জনকে কুপিয়ে হত্যার চেষ্টা- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৭৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ১৬ জানুয়ারি, ২০২০, ৪:৫০ অপরাহ্ণ

সোনাগাজী প্রতিনিধি:
ফেনী জেলাধীন সোনাগাজী পৌরসভা এলাকায় ভূমি বিরোধের জের ধরে রাতের আঁধারে ঘরে ঢুকে একই পরিবারের ছয় নারী-পুরুষকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। ১৫ই জানুয়ারি বুধবার দিবাগত রাত ৩টার দিকে সোনাগাজী বাজার সংলগ্ন পাণ্ডববাড়িতে এই ঘটনা ঘটে।

আহতরা হলেন- হেদায়েত উল্লাহ মিন্টু, নূর নাহার, মাহমুদুল হক জাবেদ, সুলতানা আক্তার, রাজিয়া সুলতানা ও মাহমুদা আক্তার। আহতরা জানান, পাণ্ডববাড়ির মাহমুদুল হক জাবেদ গংদের সঙ্গে একই বাড়ির বরখাস্তকৃত পৌর কাউন্সিলর (নুসরাত হত্যা মালায় ফাঁসির দণ্ডপ্রাপ্ত কারাবন্দি) মাকসুদ আলম ও তার ভাইদের সঙ্গে দীর্ঘ দিন জমি নিয়ে বিরোধ চলে আসছে।

সিসিটিভি ফুটেজ দেখে ও ক্ষতিগ্রস্তদের বর্ণনামতে পূর্ব বিরোধের জের ধরে বুধবার দিবাগত রাত ৩টার দিকে পূর্বপরিকল্পিতভাবে মাকসুদ আলমের ভাই হেলাল উদ্দিন, মাইন উদ্দিন রুবেল, সবুজ, ভোলা মিয়া, রবিন ও ফাহাদের নেতৃত্বে ২০-২৫ জন সশস্ত্র সন্ত্রাসী মাহমুদুল হক জাবেদ এর ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে অতর্কিত হামলা চালায়।

এই সময় সন্ত্রাসীরা হেদায়েত উল্লাহ মিন্টু, নূর নাহার, মাহমুদুল হক জাবেদ, সুলতানা আক্তার, রাজিয়া সুলতানা ও মাহমুদা আক্তারকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে। পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. দীপা জানান, আহতদের সবাইকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে জখম করা হয়েছে। এদের মধ্যে নুর নাহার ও হেদায়েতুল ইসলাম মিন্টুর অবস্থা আশঙ্কাজনক।

সোনাগাজী মডেল থানার ওসি মঈন উদ্দিন আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!