শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৪৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদপুরে উপজেলা নির্বাচনে করণীয় নির্ধারণে আলোচনা সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন কুলিয়ারচরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের অভিযোগ হত্যা মনিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম‍্যান প্রার্থী সন্দীপ ঘোষের টিউবওয়েল প্রতীকের পক্ষে রাজগঞ্জে নির্বাচনী সভা দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ পাঁচবিবিতে আলট্রাসনোগ্রাম রিপোর্টে যমজ, ক্লিনিকে জন্ম নিল এক শিশু ফরিদপুর জেলা ছাত্রলীগের শান্তি মিছিল অনুষ্ঠিত কুলিয়ারচরে মনিক্স সুজ এর লাকী কূপন ড্র অনুষ্ঠিত আশুলিয়ায় পরাজিত প্রার্থীর ছেলের ওপর বর্তমান চেয়ারম্যানের ছেলের নেতৃত্বে ‘হামলা’ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা,চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ দুবাইয়ে বন্যার কারনে কমেছে স্বর্ণের দাম শর্ত দিয়ে রোববার থেকে খুলছে প্রাথমিক স্কুল-DBO-News চাঁদপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নিখোঁজ ইউসুফ সজীবের সন্ধান চায় পরিবার পাঁচবিবিতে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায়
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মেঘনায় দুটি লঞ্চের সংঘর্ষে মা-সন্তান সহ নিহত ২-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩০৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১৪ জানুয়ারি, ২০২০, ৬:২১ পূর্বাহ্ণ

কুয়াশার কারণে চাঁদপুরের মেঘনায় দুটি লঞ্চের সংঘর্ষে মা-সন্তান নিহত হয়েছেন। এ ঘটনায় ২ লঞ্চের ১০জন যাত্রী আহত হয়েছে। গভীর রাতে আতঙ্ক ছড়িয়ে পড়ে লঞ্চ যাত্রীদের মাঝে।

রোববার দিবাগত রাত দেড়টার দিকে ঢাকা-বরিশাল নৌ রুটের চাঁদপুরের মেঘনার মাঝেরচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০ যাত্রী।

জানা গেছে, রোববার রাত ৯টার দিকে বরিশাল থেকে ৭০০ যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশে ছেড়ে আসে কীর্তনখোলা-১০ নামে একটি লঞ্চ। লঞ্চটি চাঁদপুরের কাছাকাছি পৌঁছালে ওই এলাকায় ঘন কুয়াশার কারণে একটি চরে আটকে যায়। ওই সময় ফারহান-৯ নামে একটি লঞ্চ কীর্তনখোলা-১০ কে সজোরে ধাক্কা দেয়। এতে কীর্তনখোলা-১০ লঞ্চের ব্যাপক ক্ষয়ক্ষতি হয় এবং লঞ্চে ঘুমিয়ে থাকা মা ও তার সন্তান নিহত হন।

এ ঘটনায় কীর্তনখোলা-১০ লঞ্চের আরও দুই যাত্রী আহত হন। ফারহান-৯ লঞ্চের ৬ যাত্রীও আহত হন। ফারহান-৯ লঞ্চটি ঢাকা থেকে ভান্ডারিয়ার হুলারহাট যাচ্ছিল।

রাতে নৌ পুলিশের সহযোগিতায় আহতদের চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চাঁদপুর নৌ-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে ঘন কুয়াশার কারণে চাঁদপুর-শরীয়তপুর ঘাটে চলাচলকৃত ফেরি ১০ ঘন্টা বন্ধ থাকার পরে সকাল ১০টায় চলা চল শুরু হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!