রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী। মীরসরাই উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ বকশীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা আফসার আলীকে সভাপতি, জিএম ফাতিউল হাফিজ বাবুকে সাধারণ সম্পাদক করে সুজনের কমিটি গঠন উপজেলা পরিষদ নির্বাচন: চাঁদপুর সদর ভোটের মাঠ চষে বেড়াচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন ফরিদপুরে তীব্র দাবদাহে অসহায় মানুষের পাশে জেলা প্রশাসক লক্ষ্মীপুরে হাইকোর্টের নিষেধাজ্ঞা অমান্য করেন ভূমি জবরদখলে করেন আব্দুর রহমান নান্দাইল ডায়াবেটিক সমিতির ৪র্থ বার্ষিক সাধারণ সভা ও কাউন্সিল সম্পন্ন সীতাকুণ্ডে পুলিশের অভিযানে ৪টি সিএনজি উদ্ধার, গ্রেপ্তার এক মীরসরাই উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ চাঁদপুর জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক কাজী নাসিমের নেতৃত্বে বৃক্ষরোপণ টিআইসিতে বাগীশ্বরী সংগীতালয়ের বর্ষপূর্তিতে আলোচনা সভা ও মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান পাঁচবিবিতে নিরাপদ মাছের আবাসস্থল উদ্বোধন ধানজুঁড়ি মিশন পরিদর্শন করলেন, ভ্যাটিকানের রাষ্ট্রদূত গ্রীষ্মের তাপদাহ ও খড়ায় পুড়ছে বৃষ্টির জন্য বিশেষ নমায আদায় লক্ষ্মীপুরে তেওয়ারীগঞ্জ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ওমর হুছাইন(ভুলু) বিরামহীন প্রচারণা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছাগলনাইয়ায় ভোক্তা অধিকার ও স্থানীয় সরকার পৌর আইনে ভ্রাম্যমান আদালতে অর্থদন্ড- দৈনিকবাংলার অধিকার

অধিকার ডেক্স / ৪৬১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১৪ জানুয়ারি, ২০২০, ২:০৮ অপরাহ্ণ

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধি:
মঙ্গলবার (১৪ জানুয়ারি) বিকাল সাড়ে ৩ টায় থেকে সন্ধ্যা ৬ টায় পর্যন্ত ছাগলনাইয়া পৌর শহরে মেয়াদ উত্তীর্ণ ও মোড়ক মূল্য তালিকা না থাকায়, অস্বাস্থ্যকর পরিবেশ ও পন্যর পসরা বসানো সহ নানা অভিযোগে অবৈধভাবে ফুটপাত দখল করে ও পৌর আইন অমান্য করে সবজি বিক্রি করার দায়ে মোট ১৯ জন দোকানিকে নগদ অর্থদন্ড করা হয়।
ছাগলনাইয়া উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া তাহের ও উপজেলা সহকারি কমিশনার (ভুমি) নাহিদা আক্তার তানিয়া’র যৌথ নেতৃত্বে এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া তাহের ভোক্তা অধিকার সংরক্ষন ২০০৯ এর আইনের আওয়াতায় ৮ দোকানি থেকে ১৪ হাজার ৫০০ টাকা অর্থদন্ড করেন।
উপজেলা সহকারি কমিশনার (ভুমি) নাহিদা আক্তার তানিয়া স্থানীয় সরকার ও পৌর আইন ২০০৯ এর আওয়াতায় ১১ দোকানিকে ২৫ হাজার টাকা সহ মোট ৩৯ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া তাহের ও উপজেলা সহকারি কমিশনার (ভুমি) নাহিদা আক্তার তানিয়া উপস্থিত ব্যবসায়ীদের উদ্দেশ্য বলেন, কেউ পৌর আইন অমান্য করে ও ফুটপাত দখল করার চেষ্টা করলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। ভ্রাম্যমান আদালত পরিচালনার সময় এতে আরো উপস্থিত ছিলেন, পৌর লাইসেন্স পরিদর্শক মাহবুবুল হক (জাহাঙ্গীর), কাম কম্পিউটার (ভুমি অফিস) নুরুল্লাহ্ চৌধুরী, ছাগলনাইয়া থানা এসআই মহিউদ্দিন, কনস্টেবল জগদীস চাকমা ও নুর আলম।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!