শুক্রবার, ১০ মে ২০২৪, ০৭:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
নারী সমর্থ্য উন্নয়নে সুশিলন (স্বপ্ন প্রকল্প ২) আওতায় রাস্তা সংস্কারের কাজের শুভ উদ্বোধন। হাইকোর্টে প্রার্থিতা ফিরে পেলেন তাজুল ইসলাম তাজ। লক্ষ্মীপুরে দস্যুদের অত্যাচারে নিঃস্ব কৃষক কোটি টাকার ফসল লুট নেই কোন প্রতিকার ছাতকে দুর্বিন শাহের নামে সেতু ও পাগল হাসানের নামে চত্বরের প্রস্তাব সংসদে উত্থাপন তপস্বী দাকোপে চেয়ারম্যান ৬, ভাইস চেয়ারম্যান ৭ এবং মহিলা ভাইস চেয়ারম্যানে ৫ প্রার্থীর মনোনয়ন দাখিল বগুড়া শেরপুরে বাংলাদেশ তাঁতী লীগের উপজেলা কমিটি গঠন রংপুরের মিঠাপুকুরে স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে যুবকের মৃত্যুদণ্ড পাঁচবিবিতে পুর্ব শত্রুতার জেরে কবুতর নিধনে সন্দেহ বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে এমপি কন্যার সংবাদ সম্মেলন কুলিয়ারচরে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ শেরপুরে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক পুত্র নিহত কুড়িগ্রাম পরিবেশ অধিদপ্তরের দূষণ নিয়ন্ত্রণ ও সবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

আশুলিয়ার গোকুলনগরে জঙ্গি আস্তানা সন্দেহে দুই তলা ভবন পুলিশের কব্জায় -দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৫১৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১৪ জানুয়ারি, ২০২০, ৫:৫৮ পূর্বাহ্ণ

সাভারের আশুলিয়ার গোকুলনগরে জঙ্গি আস্তানা সন্দেহে দুই তলা ভবনের একটি বাড়ি ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। বাড়িটির মালিক প্রবাসী আক্তার হোসেন।

সোমবার সন্ধ্যা থেকে গোকুলনগর বাজার সংলগ্ন একটি দুই তলা বাড়ি ঘিরে রাখেন পুলিশ ও গোয়েন্দা পুলিশের সদস্যরা। বাড়িতে কতজন রয়েছে তা এখনো জানা যায়নি।

ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সাভার সার্কেল) সাইদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। ঘটনার বিস্তারিত পরবর্তীতে জানানো হবে বলে জানান তিনি।

পুলিশের একটি সূত্র জানিয়েছে, এই বাড়িতে জঙ্গি সদস্য, বিস্ফোরক দ্রব্য ও গোলা বারুদ রয়েছে এমন সংবাদের ভিত্তিতে ঘেরাও করা হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!