বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:১৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে এক বর্গাচাষীর কলা গাছ উপরে ফেলার অভিযোগ আমি সবসময় জনগনের পাশে থাকবো, আমাকে সহযোগিতা করুন …. ওমর ফারুক রুমি ‘চলচ্চিত্র শিল্পে সমস্যা ও উত্তরণের উপায়’ শীর্ষক গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত মতলব উত্তর থানার ওসি ও এস আই হানিফকে প্রত্যাহারের নির্দেশ শাহরাস্তিতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী তোফায়েল আহমেদ ইরানের মতবিনিময় ফরিদপুরে মাটি কাটার অপরাধে বেকু জব্দ সহ আটক ২ প্রজাপতি মার্কা প্রতীক পেয়েছেন সাভার উপজেলা পরিষদ নিবার্চনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নাদিয়া নূর (তনু) বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ চাঁদপুর সদরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন মণিরামপুরে ধান খেতে পড়ে ছিলো অজ্ঞাত রক্তাক্ত লাশ নওগাঁর শেরপুরে র‍্যাবের অভিযানে গাঁজাসহ ২জন গ্রেফতার তীব্র তাপদাহে দিনমজুরের মৃত্যু, অসহায় পরিবারটির পাশে জেলা প্রশাসন কুড়িগ্রামে ছাত্রীনিবাসের সামনে অশ্লীল অঙ্গভঙ্গির ভিডিও ধারণ, যুবকের কারাদণ্ড  বিমানবন্দরে বিশ্বের সবচেয়ে ‘বড় টার্মিনাল’ বানাচ্ছে দুবাই
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সৈয়দপুরে নীলসাগর ট্রেন থেকে এক যাত্রীর মরদেহ উদ্ধার- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৯৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১৩ জানুয়ারি, ২০২০, ৯:৩১ পূর্বাহ্ণ

সৈয়দপুরে নীলসাগর ট্রেন থেকে এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার- দৈনিক বাংলার অধিকার

মোঃ জুয়েল রানা, নীলফামারী প্রতিনিধিঃ

ঢাকা থেকে ছেড়ে আসা চিলাহাটীগামী আন্তঃনগর ট্রেন নীলসাগর এক্সপ্রেসের কেবিন থেকে আব্দুর রশিদ নামে এক যাত্রীর মরদেহ উদ্ধার করেছে সৈয়দপুরে রেলওয়ে পুলিশ। রোববার মধ্যরাতে (রাত ১টা ৫০ মিনিট) ট্রেনটির খ বগির এসি বার্থ-এর ৪৪ নং আসন থেকে ওই যাত্রীর মরদেহ উদ্ধার করা হয়।
বাংলাদেশ রেলওয়ে সৈয়দপুর থানা পুলিশ জানান, যাত্রী আব্দুর রশিদ ঢাকার কাকরাইলের বইয়ের এবং কারের ব্যবসায়ী বলে জানা গেছে। মরদেহের সাথে ৬৭ হাজার টাকা, ইনটেক করা ল্যাপটপ, আই ফোন, ব্যবহৃত দুটি মোবাইল ফোনসহ ট্রাভেলস ব‌্যাগ পাওয়া গেছে। তার গ্রামের বাড়ি রংপুরের বদরগঞ্জে।
বাংলাদেশ রেলওয়ে সৈয়দপুর জেলা পুলিশ সুপার সিদ্দিকী তানঞ্জিলুর রহমান জানান, প্রাথমিকভাবে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যেতে পারে বলে ধারনা করা হচ্ছে। কারন কেবিনের লক ভেতর থেকে আটকানো ছিল। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ওই কেবিনে আরো দুইজন যাত্রী ছিল। তারা জয়পুরহাট স্টেশনে নেমে যান। পার্বতীপুর স্টেশন অতিক্রম করার পর ট্রেনের এ‌্যাটেনডেন্ট সৈয়দপুর স্টেশনের এই যাত্রীকে ডাকতে গিয়ে বিষয়টি টের পান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!