শনিবার, ১৮ মে ২০২৪, ০২:২১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

হাজীগঞ্জে গায়ে কেরোসিন ঢেলে দশম শ্রেণীর ছাত্রীর আত্মহত্যার চেষ্টা- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৫৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১২ জানুয়ারি, ২০২০, ৩:৫৩ পূর্বাহ্ণ

খালেকুজ্জামান শামীম, হাজীগঞ্জথেকে:

চাঁদপুরের হাজীগঞ্জে গায়ে কেরোসিন ঢেলে মাদরাসা ছাত্রী আত্মহত্যার চেস্টা করেছে। গুরুতর আহত অবস্থায় ওই ছাত্রীকে প্রথমে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে তার অবস্থার অবনতি ঘটলে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শনিবার বিকেল ৫টার সময় পৌরসভাধীন ৫নং ওয়ার্ডের ট্রাকরোডে এ ঘটনা ঘটে।

আহত ছাত্রী সিপা আক্তার (১৭) উপজেলার বড়কুল পূর্ব ইউনিয়নের কাইজাঙ্গা গ্রামের প্রবাসি দেলোয়ার হোসেনের মেয়ে। সে হাজীগঞ্জ দারুল উলুম আহমাদিয়া কামিল মাদরাসার ১০ম শ্রেণির শিক্ষার্থী।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন রনি যুগান্তরকে জানান, ঘটনাটি জেনে আমি হাসপাতালে গিয়েছি। আগুনে শিক্ষার্থীর প্রায় ৭০ ভাগ পুড়ে গেছে।

হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার মুঠো ফোনে জানান, আগুনে মেয়েটির শরীর ৭০ ভাগ প্রায় পুড়ে গেছে। বাঁচার কোন লক্ষণ নেই। প্রাথমিক চিকিৎসা শেষে কুমিল্লা প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে সিপার মা শিল্পীর মুঠো ফোনে কয়েকবার ফোন করা হলেও ফোন বন্ধ পাওয়া যায়। তবে তার এক নিকট আত্মীয় জানান, শিল্পী তার মেয়েকে নিয়ে কুমিল্লা হাসপাতালে রয়েছে। তবে তার অবস্থা আশংকজনক।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!