শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:৪১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
রেড ক্রিসেন্ট সোসাইটির নবনির্বাচিত ভাইস-চেয়ারম্যান হেলাল চৌধুরীকে কিশোরগঞ্জে সংবর্ধনা শ্রীনগর বাজার আহবায়ক কমিটির উদ্যোগে তৃষ্ণার্তদের শরবত পান পাঁচবিবি – শালপাড়া সড়কের মরা গাছ এখন মরণ ফাঁদ সাভারের সড়কে অটোরিকশার দাপটে ভোগান্তিতে জনজীবন সিরাজদিখানে জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালন কালী পূজা উপলক্ষে অসহায় দরিদ্র পরিবারের স্কুল পড়ুয়া দের পাশে বিশিষ্ট সমাজসেবী অমল কর্মকার পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার প্রচারনায় ব্যাপক সাড়া পুলিশ কর্মকর্তা সুদীপ কুমার গোপের জন্মদিন আজ সুনামগঞ্জের ছাতকে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭, ভাইস চেয়ারম্যান পদে ৯ এবং মহিলা ভাইস চেয়ারম্যান ১ নদীর ঘাটে অসুস্থতা নিয়ে কাতরাচ্ছিল স্কুল ছাত্রী, স্পিড বোর্ডে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করলো ডিসি ফরিদগঞ্জে ‘ফারিসা’র কমিটি গঠন দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ ফরিদগঞ্জে চেয়ারম্যান পদে ৫, ভাইস চেয়ারম্যান দুই পদে ৭জনের মনোনয়ন দাখিল পাঁচবিবিতে এক বর্গাচাষীর কলা গাছ উপরে ফেলার অভিযোগ আমি সবসময় জনগনের পাশে থাকবো, আমাকে সহযোগিতা করুন …. ওমর ফারুক রুমি
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

আগুনমুখা নদীতে দুই স্পিডবোটের সংঘর্ষ:নিখোঁজ ব্যক্তির সন্ধান মেলেনি -দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৫২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ৭ জানুয়ারি, ২০২০, ৩:০৪ অপরাহ্ণ

৭ জানুয়ারি, ২০২০

রাঙ্গাবালী সংবাদদাতা:
গলাচিপা উপজেলার পানপট্টি লঞ্চঘাট নামক এলাকায় আগুনমুখা নদীতে দুই স্পিডবোটের সংঘর্ষের ঘটনায় নিখোঁজ ব্যক্তিকে সনাক্ত বা সন্ধান করতে পারেনি কেহ। নিখোঁজ ব্যক্তির সন্ধানে কোস্টগার্ডের একটি টিম সোমবার রাত থেকে মঙ্গলবার দুপুর পর্যন্ত অনুসন্ধান আগুনমুখা নদীতে অনুসন্ধান অব্যাহত রেখেছে বলে জানিয়েছেন, কোস্ট গার্ডের সিনিয়র পেটি অফিসার মো. শাহজামান মিয়া। তবে নিখোঁজের খবরটি সঠিক নয় বলে জানিছেন, গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার মোর্শেদ।
গলাচিপা পানট্টি ঘাটের স্পিডবোট এর পরিচালক মো. মোমেন মিয়া বলেন, ‘সোমবার সন্ধ্যায় পানপট্টি লঞ্চঘাট নামক এলাকায় রাঙ্গাবালীর কোড়ালিয়া ঘাট থেকে যাত্রী নিয়ে গলাচিপার পানপট্টি আসছিল। কিন্তু পানপট্টি ঘাটের কাছাকাছি আসলে যাত্রীবাহী স্পিডবোটের সঙ্গে পায়রা বন্দরের অপর আরেকটি স্পিডবোটের সংঘর্ষ হয়। এতে যাত্রীবাহী স্পিডবোটটি উল্টে যায়। এসময় বোটে থাকা গলাচিপা পৌর এলাকার ৩ নম্বর ওয়ার্ডের মো:সেকান্দার (৫৪), মো:শাহাবুদ্দিন সিকদার (৪১) ও স্পিডবোট ড্রাইভার মাহবুব আহত হন। এর মধ্যে গুরুত্বর আহত সেকান্দার গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে এবং শাহাবুদ্দিন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন। গুরুত্বর আহত স্পিডবোট ড্রাইভার মাহবুবকে অন্যত্র চিকিৎসার জন্য নেওয়া হচ্ছে।’ তবে পাঁজনের মধ্যে চার জন পাওয়া গেলেও অজ্ঞাত এক যাত্রী নিখোঁজ রয়েছে বলে তিনি দাবী করেন। মোমেন আরো বলেন, ‘কোড়ালিয়া ঘাট থেকে তিনজন যাত্রী টিকেট কাটে। একজন ফ্রি ওঠে বলে খবর পাওয়া গেছে। ফ্রি যে ব্যক্তি টিকেট কেটেছে হয়তো সেই হতে পারে নিখোঁজ।ওই যাত্রীর নাম ঠিকানা বা কোন ধরণের সন্ধান এখনো আমরা পাইনি। আমরা সন্ধানের জন্য চেষ্টা করে যাচ্ছি। ড্রাইভার মাহবুব মারাত্মক অসুস্থ হওয়ায় অন্যত্র চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হচ্ছে ।

দুর্ঘটনায় আহত সেকান্দার বলেন, ‘আমরা কোড়ালিয়া ঘাট থেকে তিনজন যাত্রী ওঠি। আর স্পিডবোট ড্রাইভারসহ অপর আরেকজন মোট পাঁচজন আমরা বোটে ছিলাম। দুর্ঘটনার পর ড্রাইভারের সাথে থাকা অপরিচিত ব্যক্তিকে আমরা আর খুঁজে পাই নাই।

এ প্রসঙ্গে জানতে চাইলে গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার মোর্শেদ বলেন, ‘আমরা সরেজমিনে পানপট্টি লঞ্চঘাট গিয়েছি। নিখোঁজ ব্যক্তি সম্পর্কে সঠিক তথ্য কেউ দিতে পারেনি। তবে আমরা সব ধরণের খোঁজ খবর নেওয়ার চেষ্টা করছি।’

এ বিষয় আগুন মুখা নদীতে খুঁজতে আসা কোস্ট গার্ডের পেটি অফিসার মো. শাহজামান মিয়া বলেন, সোমবার রাত থেকে মঙ্গলবার দুপুর পর্যন্ত নিখোঁজ ব্যক্তির সন্ধান কাজ অব্যাহত রেখেছি। কিন্তু কোন সন্ধান এখন পর্যন্ত পাইনি।সন্ধ্যান পেলে জানানো হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!